1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া সদর হাসপাতালে জীবিত রোগীকে মৃত ঘোষণার অভিযোগ ভেড়ামারায় স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন বন্ধ, অর্থ লুটে নিচ্ছেন অসাধু ব্যবসায়ীরা খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ কাগজ সংকটের কারণে কুষ্টিয়া থেকে প্রকাশিত পত্রিকা ছাপা বন্ধ কুষ্টিয়ায় আলোচিত কর্নেল হত্যায় তিন বন্ধুকে যাবজ্জীবন ‘পাঠান’ অনলাইনে ফাঁস মিরপুর হাসপাতালের বেহাল দশা, সিভিল সার্জনকে আইনি নোটিশ কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা সরকারি কলেজে সেবা না পেয়ে ভেড়ামারায় ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বিজিবি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কুষ্টিয়ায় অন্তঃসত্তা গৃহবধুকে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা- আটক ১

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৩৭২ বার নিউজটি পড়া হয়েছে
নিজস্ব প্রতিবেদক
কুষ্টিয়ায় ৯ মাসের অন্তঃসত্তা এক নারীকে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। হত্যা প্রচেষ্টাকারীকে গ্রেফতার করেছে পুলিশ।
জান যায়, শহরের কমলাপুর এলাকায় নবীন প্রামানিক স্কুল সংলগ্ন বজলুল হকে বাড়িতে ভাড়া থাকতো জুলেখা, ৩৫ নামের ঐ নারী । সকালের দিকে জুলেখা তার বাড়ির বাইরে পাশের দুইজন মহিলার সাথে কথা বলছিলো। এমন অবস্থায় হঠাৎ করে বাড়ির মালিকের বড় ছেলে রোকনুজ্জামান রনি, পিতা-ফজলুল হক ই গর্ভবতী মহিলার শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। জুলেখার আত্ম চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল নিয়ে আসে।
তাকে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসাপাতলে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে রের্ফাড করা হয়। চিকিৎসক জানায় তার শরীরের প্রায় ৮০ শতাংশের বেশি জায়গা পুড়ে গেছে।
কিন্তু তাৎক্ষনিক অর্থের যোগান না হওয়ায় ঝুলে যায় নারীটির চিকিৎসা।
ুএগিয়ে আসেন কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, পিপিএম(বার)। তার নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপারের (সদর সার্কেল) তত্ত্বাবধানে কুষ্টিয়া মডেল থানা ওসিসহ অন্যান্য অফিসারগণ সবাই প্রয়োজন মতো টাকা তুলে তাকে এম্বুলেন্স ভাড়া করে ঢাকার বার্ন ইউনিটে পাঠানোর ব্যবস্থা করে এবং চিকিৎসার জন্য কিছু নগদ অর্থেরও ব্যবস্থা করে দেন পুলিশ সদস্যবৃন্দ।
এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানা পুলিশ রনিকে আটক করে। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় মামলা হয়েছে।
ওসি গোলাম মোস্তফা তাজা সংবাদকে জানান অন্তসত্বা নারী জুলেখা বহলবাড়িয়া সেন্টার এলাকার মেহেদী হাসানের স্ত্রী, এবং ৯ মাসের অন্তঃসত্তা। ঘটনার পেছনের কারন উদ্ঘাটনে পুলিশ তদন্ত করছে বলে জানান।
শেষ খবর পাওয়া গেছে ঐ নারীটির স্বামী মেহেদী বাড়িতে ছিলনা। ঘর ভাড়া নিয়ে ভাড়াটিয়া জুলেখা ও বাড়িওয়ালার স্ত্রীর মধ্যে কাটাকাটি চলছিল। এক পর্যায়ে রনির সাথে ঐ নারীটির হাতাহাতিও হয়। রনি ক্ষিপ্ত হয়ে অঘটনটি ঘটায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x