1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:১২ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় কাঁদা পানিতে নেমে ধান কেটে দিল ছাত্রলীগ নেতাকর্মীরা

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০
  • ১৯৬ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া  প্রতিবেদক ॥
কুষ্টিয়ায় কাঁদা পানিতে নেমে ধান কেটে দিল ছাত্রলীগ নেতাকর্মীরা। আজ (সোমবার) সকাল ১০ টার সময় লক্ষীখোল বানিয়াপাড়ার মাঠে এক কৃষকের জমির ধান কেটেন তারা।
আজ সকালে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসিন আরাফাত তুষার নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা ওই গ্রামের প্রায় হাটুর সমান কাদাতে নেমে ধান কেটে ও মাড়াই করে ঘরে তুলে দেন। এই কাজে প্রায় শতাধিক ছাত্রলীগের নেতা-কর্মী অংশগ্রহণ করেন।
এ বিষয়ে কৃষক জানান, এ বছর ২০ শতাংশ জমি বর্গা চাষ করি। ধানের ফলনও ভালো হয়। কিন্তু বৃষ্টির পানিতে সেই ধান তলিয়ে যাওয়ার উপক্রম হয়েছিলো। কোনও শ্রমিক পাচ্ছিলাম না। প্রায় তলিয়ে যাওয়া সেই ধান কাদা পানিতে নেমে কেটে ও মাড়াই করে ঘরে তুলে দিয়েছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। এতে আমি খুব খুশি ও তাদের প্রতি কৃতজ্ঞ।
কুষ্টিয়া জেলা  ছাত্রলীগের সভাপতি ইয়াসিন আরাফাত তুষার বলেন,  কুষ্টিয়া- ৩ আসনের সংসদ সদস্য ও  বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ নির্দেশনা ও পরামর্শ মোতাবেক আমরা কৃষকদের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। এছাড়াও ধান কাটতে গিয়ে যেন কৃষকের কোনও ক্ষতি না হয়, সেই বিষয়ে আমরা কড়া সতর্ক রয়েছি। সাংসদও এ বিষয়ে সতর্ক থাকার নির্দেশনা দিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x