1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় অর্থ আত্মসাতের দায়ে সরকারী কর্মকর্তা কর্মচারীর কারাlদন্ড ও জরিমানা কুষ্টিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত ছাত্রলীগ নেতাকে ঢাকায় রেফার্ড কুষ্টিয়ার কুমারখালীতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কুষ্টিয়ায় বাড়ি লিখে বের করে দেন মাকে বাড়ির আঙিনায় গাঁজা চাষ, পুলিশের হাতে আটক কুষ্টিয়ার কুমারখালীতে নিজঘর থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার কুষ্টিয়ার মিরপুরে ফুল ব্যবসায়ীকে গলাকেটে হত্যা কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাকের চাপায় মোটর সাইকেল চালক নিহত, আহত-২ কুষ্টিয়ায় পুলিশের হাতে ভুয়া দুদকের কর্মকতা আটক কুষ্টিয়ায় আঁশি বোতল ফেন্সিডিল বিক্রয়ের অভিযোগে যুবকের কারাদন্ড

কুষ্টিয়ায় দুজনের করোনা ‘পজিটিভ’

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১০ মে, ২০২০
  • ৪৮৫ বার নিউজটি পড়া হয়েছে

 

কুষ্টিয়া প্রতিনিধি.কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় ঢাকা ফেরত ২জনের করোনা শনাক্ত হয়েছে। তাঁদের বাড়ি লকডাউন করেছে প্রশাসন। গতকাল শনিবার স্ত্রী-সন্তান নিয়ে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ঝাউদিয়ায় নিজ বাড়িতে ফেরেন।

গতকাল রোববার সকালে দুজনই করোনা পরীক্ষা করাতে দেন। রাতে জানতে পারেন, দুজনই করোনা ‘পজিটিভ’। তাঁদের বাড়ি লকডাউন (অবরুদ্ধ) করেছে প্রশাসন। কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের করোনা নিয়ন্ত্রণ সেল এ তথ্য নিশ্চিত করেছে।

করোনা নিয়ন্ত্রণ সেল থেকে পাওয়া তথ্যে আরও জানা যায়, আজ সারা দিনে কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে কুষ্টিয়ার ৪১টি ও মেহেরপুরের ৮টি। মেহেরপুরের সব কয়টি ‘নেগেটিভ’ এসেছে। কুষ্টিয়ার দুজনের ‘পজিটিভ’ পাওয়া গেছে।

ওই দুজন স্বামী-স্ত্রী। তাঁদের বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছে। উপজেলা করোনা প্রতিরোধ কমিটি সূত্রে জানা যায়, আক্রান্ত পুরুষ ব্যক্তি ঢাকায় একটি ল্যাবরেটরিতে টেকনিশিয়ানের চাকরি করেন। তবে সেটা সরকারি কি না, জানা যায়নি।

শনিবার তিনি স্ত্রী ও সন্তান নিয়ে সিএনজিচালিত অটোরিকশায় করে মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাট দিয়ে পদ্মা পার হয়ে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে পৌঁছান। সেখান থেকে আরেকটি সিএনজিচালিত অটোরিকশায় করে তিনি বাড়ি যান।

জানতে চাইলে দৌলতপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী রাত নয়টায় বলেন, ওই দুজনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া মাত্র তাঁদের বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে। তাঁরা দুজনই সুস্থ আছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x