1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ১২:৪৭ অপরাহ্ন

গাংনীতে গ্রাম্য সালিশে মহিলা কে সমাজচ্যুত করা মামলায় আটক-১

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১১ মে, ২০২০
  • ১০৭ বার নিউজটি পড়া হয়েছে

গাংনী(মেহেরপুর)সংবাদদাতা ঃ গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের অন্তর্গত খড়মপুর গ্রামে সালিশের নামে মহিলাকে সমাজচ্যুত ও একঘরে করে রাখা মামলায় অবশেষে ১৪ দিন পর সেই কথিত সমাজপতি আসাদুল ইসলামকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ। প্রবাস ফেরত ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আসাদুল ইসলাম খড়মপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে।মামলার তদন্তকারী কর্মকর্তা এআই আব্দুল হান্নান জানান, সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গাংনী থানা পুলিশ এ অভিযান চালিয়ে ধানখোলা বাজার থেকে আসাদুল কে গ্রেফতার করে।
উল্লেখ্য, নিরুপায় বিধবা মহিলা হাজেরা খাতুন ঘটনার ৮ দিন পর গাংনী থানায় ৪ জন সমাজপতিকে আসামী করে মামলা দায়ের করে। যার মামলা নং-১৪, তাং-২১-০৪-২০ ইং। মামলা হলেও গ্রাম্য অভিযুক্ত সমাজপতিরা বহাল তবিয়তে ঘোরাঘুরি করছে।একইসাথে প্রভাবশালী আসাদুল ইসলাম দলীয় প্রভাব দেখাতে বিভিন্ন দরবারে দৌড়ঝাঁপ শুরু করে। এদিকে থানায় দায়েরকৃত মামলা তুলে নিতে চাপ দিচ্ছে গ্রাম্য মাতব্বররা।ফলে হাজেরা খাতুন তার নিজ বাড়ীতে চরম নিরাপত্তা হীনতার মধ্যে রয়েছে।
অন্যায়ভাবে গ্রাম্য সালিশের নামে বিধবা মহিলা হাজেরা খাতুনকে সামাজিকভাবে লাঞ্ছিত করে এবং প্রকৃত দোষীদের আড়াল করে ২০ হাজার জরিমানা ও সমাজচ্যুত-একঘরে করে। এব্যপাওে গাংনী থানা ইনচার্জ ওবাইদুর রহমান জানান, মামলার অন্যান্য আসামীদেও আটকের চেষ্টা অব্যাহত রয়েছ্

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x