1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া সদর হাসপাতালে জীবিত রোগীকে মৃত ঘোষণার অভিযোগ ভেড়ামারায় স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন বন্ধ, অর্থ লুটে নিচ্ছেন অসাধু ব্যবসায়ীরা খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ কাগজ সংকটের কারণে কুষ্টিয়া থেকে প্রকাশিত পত্রিকা ছাপা বন্ধ কুষ্টিয়ায় আলোচিত কর্নেল হত্যায় তিন বন্ধুকে যাবজ্জীবন ‘পাঠান’ অনলাইনে ফাঁস মিরপুর হাসপাতালের বেহাল দশা, সিভিল সার্জনকে আইনি নোটিশ কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা সরকারি কলেজে সেবা না পেয়ে ভেড়ামারায় ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বিজিবি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ঈদের ছুটির সাথে সাধারণ ছুটির মেয়াদ বাড়তে পারে সমন্বয় করে

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ১৫৬ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস :
সাধারণ ছুটি মেয়াদ আবার বাড়তে পারে। তবে এখন পর্যন্ত এ ব্যাপারে প্রধানমন্ত্রী দপ্তর থেকে কোন সিদ্ধান্ত আসেনি।আগামী ১৬ মে শেষ হচ্ছে ষষ্ঠ দফায় সাধারণ ছুটির মেয়াদ। এরপর ১৭ থেকে ২০ মে চারদিন আছে কর্ম দিবস। তারপর ২১ মে শবে কদরের বন্ধ। পরের দুই দিন সাপ্তাহিক ছুটি। এরপরেই ঈদের ছুটি ২৬ মে পর্যন্ত।
এদিকে করোনাভাইরাস সংক্রমণের প্রাদুর্ভাব চলতি মাসেই সর্বোচ্চ পর্যায়ে ওঠা আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা। এই পরিস্থিতিতে চলতি মাসে সাধারণ মানুষকে ঘরে থাকার জন্য বারবার আহ্বান জানাচ্ছেন জনস্বাস্থ্য বিশেষজ্ঞরা এবং স্বাস্থ্য অধিদপ্তর। সরকারের বিভিন্ন মহল থেকে বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে। এই অবস্থায় সাধারণ ছুটির মেয়াদ আপাতত ঈদের ছুটির সঙ্গে যুক্ত করেন ২৬ মে পর্যন্ত বাড়তে পারে। জনপ্রশাসন মন্ত্রণালয় একাধিক সূত্র জানিয়েছে, ২৭ ও ২৮ মে দুদিন দুদিন কর্মদিবস এর পরপরই ২৯ ও ৩০ মে সাপ্তাহিক ছুটি। সার্বিক বিষয় বিবেচনা করে সরকার হয়তো ৩০ মে পর্যন্ত ছুটি ঘোষণা করতে পারে।
অবশ্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন বাংলাদেশ প্রতিদিনকে জানিয়েছেন, এখন পর্যন্ত প্রধানমন্ত্রীর দপ্তর থেকে ছুটির বিষয়ে কোনো নির্দেশনা পাননি। তবে সার্বিক পরিস্থিতি বিবেচনায় ছুটির মেয়াদ বাড়তে পারে বলে তিনি মনে করেন। তিনি জানান, এ বিষয়ে দু-একদিনের মধ্যেই সিদ্ধান্ত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x