1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:৩৫ অপরাহ্ন

কুষ্টিয়ায় ব্যবসায়ীদের চাপের মুখে দোকান পাট শপিংমল খোলা হল

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৩ মে, ২০২০
  • ৬৬০ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়া শহরে দোকান মালিক সমিতির নেতাকর্মী ও বিভিন্ন ব্যবসায়ীদের চাপে আবারও দোকান পাট ও শপিংমল খুলে দেওয়া হলো। আজ শনিবার দুপুরে ঈদ মার্কেটের দোকান ও শপিংমল খুলে দেবার দাবীতে কুষ্টিয়া শহরের এনএস রোডে ব্যবসায়ীরা জড়ো হয়। এসময় তারা বিক্ষোভের চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। তাৎক্ষনিকভাবে কুষ্টিয়া চেম্বার অব কমার্সের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম এসে ব্যবসায়ীদের শান্ত করেন। এরপরে ব্যবসায়ীদের চাপের মুখে কুষ্টিয়া জেলা প্রশাসক জরূরী সভা ডাকেন। সেখানে কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ উপস্থিত ছিলেন। বৈঠকে ব্যবসায়ী নেতাদের চাপের মুখে জেলা প্রশাসক দোকান পাট ও শপিংমল খুলে দেবার সিদ্ধান্ত জানান। ঈদের দিন সকাল পর্যন্ত বিরতিহীনভাবে অর্থাৎ ২৪ ঘন্টায় দোকান খোলা রাখতে পারবেন ব্যবসায়ীরা। তবে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য কড়াকড়ি করা হয়।

সিদ্ধান্ত হবার সাথে সাথেই কুষ্টিয়া শহরের ঈদ মার্কেট দোকানপাট ও শপিংমল খুলে বসেছেন ব্যবসায়ীরা। তবে সেখানে ব্যবসায়ী ও ক্রেতাদের মধ্যে স্বাস্থবিধি মেনে চলতে দেখা যায়নি।

উল্লেখ, সরকারীভাবে গত ১০ মে থেকে সীমিত আকারে দোকানপাট খোলার সিদ্ধান্ত হয়। কোনরকম স্বাস্থ্যবিধি না মানায় ১৫ মে কুষ্টিয়ায় দোকান পাট শপিংমল বন্ধ করে দেন জেলা প্রশাসন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x