1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া সদর হাসপাতালে জীবিত রোগীকে মৃত ঘোষণার অভিযোগ ভেড়ামারায় স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন বন্ধ, অর্থ লুটে নিচ্ছেন অসাধু ব্যবসায়ীরা খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ কাগজ সংকটের কারণে কুষ্টিয়া থেকে প্রকাশিত পত্রিকা ছাপা বন্ধ কুষ্টিয়ায় আলোচিত কর্নেল হত্যায় তিন বন্ধুকে যাবজ্জীবন ‘পাঠান’ অনলাইনে ফাঁস মিরপুর হাসপাতালের বেহাল দশা, সিভিল সার্জনকে আইনি নোটিশ কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা সরকারি কলেজে সেবা না পেয়ে ভেড়ামারায় ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বিজিবি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

গাংনীতে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধ ভ্যান চালকের মৃত্যু!

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৩ মে, ২০২০
  • ১৬৫ বার নিউজটি পড়া হয়েছে

গাংনী(মেহেরপুর)সংবাদদাতা ঃ মেহেরপুর জেলার গাংনীতে করোনা উপসর্গ নিয়ে পলাশ মন্ডল (৬০) নামের এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। বৃদ্ধ পলাশ গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের মৃত সাকের মন্ডলের ছেলে।
আজ শনিবার দুপুর ১২ টার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মেহেরপুর জেনারেল হাসপাতালের সিভিল সার্জন ডা. নাসির উদ্দীন জানান,পলাশ ঠান্ডা,সর্দি,কাশি ও জ্বর নিয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়। এরপর তাকে আইসোলেশন ওয়ার্ডে নেয়ার পর-পরই মারা যায়। ইতোপূর্বে তার এ্যাজমার সমস্যা ছিলো।
মেহেরপুর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান,করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হওয়ার কারণে পলাশ আলীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান জানান,করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফনের জন্য ইসলামী ফাউন্ডেশনের একটিদল পাঠানো হয়েছে। এবং সেখানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়ানুর রহমানসহ গাংনী থানা পুলিশের একটি টিম পাঠানো হয়েছে।
পলাশ আলীর পরিবার জানান,সে বেশ কিছু দিন যাবত হার্ট ও এ্যাজমার সমস্যায় ভূগছিলেন। অসুস্থ্য অবস্থায় তাকে গাংনী হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। পরে তার শারীরিক অবস্থার অবনতি দেখে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে,আজ শনিবার তার মৃত্যু হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x