1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া সদর হাসপাতালে জীবিত রোগীকে মৃত ঘোষণার অভিযোগ ভেড়ামারায় স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন বন্ধ, অর্থ লুটে নিচ্ছেন অসাধু ব্যবসায়ীরা খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ কাগজ সংকটের কারণে কুষ্টিয়া থেকে প্রকাশিত পত্রিকা ছাপা বন্ধ কুষ্টিয়ায় আলোচিত কর্নেল হত্যায় তিন বন্ধুকে যাবজ্জীবন ‘পাঠান’ অনলাইনে ফাঁস মিরপুর হাসপাতালের বেহাল দশা, সিভিল সার্জনকে আইনি নোটিশ কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা সরকারি কলেজে সেবা না পেয়ে ভেড়ামারায় ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বিজিবি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ময়মনসিংহ ত্রিশালে ১০ টাকা কেজির ৪৭ বস্তা চাল উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৩০ মে, ২০২০
  • ১৮৫ বার নিউজটি পড়া হয়েছে

ময়মনসিংহ (ত্রিশাল) থেকে এস এম রুবেল আকন্দ: দেশে যখন প্রাণঘাতী নভেল করোনা ভাইরাসের আতঙ্কে থমকে আছে গোটা দুনিয়া। কাজ হারিয়েছেন কোটি মানুষ। বাংলাদেশেও অভিন্ন চিত্র। করোনার বিস্তার রোধে সবাই ঘরবন্দি হয়ে থাকায় দিনমজুর, ক্ষুদ্র কৃষক, শ্রমিকসহ গরিব মানুষের একটি বড় অংশ কর্মহীন। রোজগার বন্ধ হয়ে পেটে ভাত জোগানোই মুশকিল। তাদের জন্য ত্রাণ ও ১০ টাকায় চাল দিচ্ছে সরকার। করোনা মহামারির মধ্যে অসাধু ডিলাররা গরিবের চাল আত্মসাৎ করে চলেছেন। দেশের বিভিন্ন স্থানে ১০ টাকার চাল নিয়ে নয়ছয় হচ্ছে। এ ছাড়া ত্রাণ বিতরণেও নানা ধরনের অভিযোগ পাওয়া যাচ্ছে।
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের বাদামিয়া এলাকা থেকে খাদ্য অধিদপ্তর পরিচালিত হতদরিদ্রদের জন্য খাদ্য বান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজির ৪৭ বস্তা অবৈধ চাল উদ্ধার করা হয়েছে। আজ (৩০ মে) শনিবার সকালে উপজেলার বাদামিয়া গ্রামের জনৈক দুলাল মিয়ার এসব চাল অবৈধ ভাবে মজুদ করে রাখেন। এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে ত্রিশাল উপজেলা প্রশাসন দুলাল মিয়া ঘর থেকে চাল গুলো উদ্ধার করেন।
অভিযান পরিচালনা করেন ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ও উপজেলা ভূমি কমিশনার তরিকুল ইসলাম। অভিযান পরিচালনা কাজে ত্রিশাল থানা পুলিশ সহযোগিতা করেন। এসময় উপস্থিত ছিলেন মঠবাড়ী ইউপি’র চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল, উপজেলা খাদ্য অফিসে উপ খাদ্য পরিদর্শক মোঃ শাহ আলম সহ স্হানীয় এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x