1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:০৯ অপরাহ্ন

কুষ্টিয়ায় গড়াই নদীতে পাঁচ দিনের মাথায় আবারও এক শিশুর মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ৪৫২ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম সেতু : কুষ্টিয়ায় গড়াই নদীতে পাঁচ দিনের মাথায় আবারও আজমীরা (৪) শিশু পানিতে ডুবে মৃত্যু হয়েছে। আজ (মঙ্গলবার) বিকাল ৫ টার সময় হরিপুর সেতুর ব্রিজের নিচে এ ঘটনা ঘটে। কুষ্টিয়া শহরের চরথানাপাড়া ২নং ওয়ার্ডের আজম আলীর মেয়ে আজমীরা। নিহত শিশুর পরিবার বলেন খেলা করার জন্য বিকালে বাড়ী বের। পরে শিশুটির মা তার আজমীরা খোঁজা খুজি করতে থাকে। কিন্তু কোথায় না পেয়ে ভেঙ্গে পড়ে তিনি। হঠাৎ করে তার মনে সন্দেহ নদীর ধারের কথা।
স্থানীয় লোকজনের সহযোগিতায় কুষ্টিয়া গড়াই নদীর ধারে খোঁজাখুজি করতে থাকলে আজমীরার মায়ের পায়ে কি যেন বাঁধে বলে জানান। পরে তুলে দেখেন শিশু আজমীরা। নদী থেকে তাকে তুলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, শিশুটি হাসপাতালে আনার আগেই মারা গেছে। অতিরিক্ত পানি পেটে প্রবেশ করায় এমনটি হয়েছে।
উল্লেখ যে, গত বৃহস্পতিবার ৫ বন্ধু মিলে গড়াই নদীতে গোসল করতে যায়। রাফসানা সাঁতার না জানায় নদীর গভীরের তলিয়ে যায়। কুষ্টিয়া ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয় স্থানীয় লোকজন। পরে বিকাল ৩টা থেকে প্রথম দফায় পাঁচ ঘন্টা নদীর তলদেশে অভিযান চালায় ফায়ার সার্ভিস সদস্যরা। রাত গভীর হওয়ায় উদ্ধার অভিযান ব্যাহত হওয়ার প্রথম দফার অভিযান সমাপ্তি ঘোষনা করেন ফায়ার সার্ভিস সদস্যরা। আজ শুক্রবার সকাল ৬টায় পুনরায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল দ্বিতীয় দফায় উদ্ধার অভিযান শুরু করে। এ সময় নদীর তলদেশে বালু উত্তোলনের ড্রেজিং মেশিনের নিচে আটকে পড়া অবস্থায় নিহত রাফসানের মৃতদেহ উদ্ধার করে ডুবুরি দল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x