1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

কুমারখালীতে সম্পত্তির জেরে বৃদ্ধা লাঞ্চিত, আটক-১

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ১৭৪ বার নিউজটি পড়া হয়েছে

এনামুল হক ইমন,কুমারখালী : জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে কুমারখালী উপজেলার চাঁপড়া ইউনিয়নের সাওতা গ্রামে নিজ সন্তান ও নাতি ছেলেদের হাতে লাঞ্চিত হয়েছেন ৯০ বছরের বৃদ্ধা মোছা: সবেজান নেছা । আশ্রয় দাতা সন্তান আবুল কাশেমের বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাট এর ঘটনা ঘটেছে।
এলাকাবাসীরা জানা যায়, কুমারখালী উপজেলার চাঁপড়া ইউনিয়নের সাওতা গ্রামের মৃত বাহাদুর এর স্ত্রী সবেজান নেছা দীর্ঘ দিন তার ছেলে ফজলু ড্রাইভার, মজনু, নাতি, রইচ,জাহিদ, সাগর, ফিরোজ,সহ আরও কয়েক জনের কাছে দীর্ঘদিন যাবত নিগৃহিত হয়ে আসছিলেন। বৃদ্ধার ভরন পোষন এর কোন দায়িত্ব পালন না করে তার নামের সম্পত্তি লিখে দেওয়ার জন্য চাপ দিয়ে আসছিলো অভিযুক্তরা। কিন্তু রাজি না হওয়ায় ১বছর আগে তার বসতের ঘরে তালা ঝুলিয়ে দেয়,এবং ঘরে থাকা বৃদ্ধা ভাতা উত্তোলন বই,
তার বাক্সে থাকা জমানো ৫০ হাজার টাকা চুরি হয়ে যায়। এ বিষয় তিনি বাধবাজার পুলিশ ক্যাম্পে, ও এক বার কুমারখালি থানাতে অভিযোগ দায়ের করেন।
সবেজান নেছা বলেন অত্যাচারের মাত্রা বেড়ে যায়, বিভিন্ন ভাবে বিভিন্ন সময়ে আমাকে শারিরীক ভাবে লাঞ্চিত এমন কি গাছের আম, কাঠঁাল,কেটে ফেলে ক্ষতি সাধন করে আসচ্ছে বলে তিনি জানান । গত কাল আমার অনুমতি না নিয়ে বাঁশ কাটতে নিষেধ করায় আমার উপরে অভিযুক্তরা চড়াও হয়ে শারিরীক ভাবে লাঞ্চিত করে এবং আশ্রয় দাতা বড় ছেলে আবুল কাশেমের বসত বাড়ি ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে প্রাননাশের হুমকি প্রদান করে।
এবিষয়ে কুমারখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে সাংবাদিকগন অবহিত করলে তিনি তাৎক্ষণিক বাঁধবাজার
পুলিশ ক্যাম্পে আইসি এস আই উজ্জল হোসেনকে অধিভুক্তদের গ্রেফতারের নির্দেশনা দেনএবং যথাযথ ব্যাবস্থা নিবেন বলে আসস্ত করেন। এরিপোর্ট লেখা পর্যন্ত অভিযুক্ত ফজলু ড্রাইভার কে আটক করার খবর পাওয়া যায়। কুমারখালি থানায় অভিযোগ দায়ের হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x