1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া সদর হাসপাতালে জীবিত রোগীকে মৃত ঘোষণার অভিযোগ ভেড়ামারায় স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন বন্ধ, অর্থ লুটে নিচ্ছেন অসাধু ব্যবসায়ীরা খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ কাগজ সংকটের কারণে কুষ্টিয়া থেকে প্রকাশিত পত্রিকা ছাপা বন্ধ কুষ্টিয়ায় আলোচিত কর্নেল হত্যায় তিন বন্ধুকে যাবজ্জীবন ‘পাঠান’ অনলাইনে ফাঁস মিরপুর হাসপাতালের বেহাল দশা, সিভিল সার্জনকে আইনি নোটিশ কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা সরকারি কলেজে সেবা না পেয়ে ভেড়ামারায় ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বিজিবি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কুষ্টিয়ায় ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ২১ জন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ৩৪৪ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে পিসিআর ল্যাবে আজ ১৯ জুন ১৮৬ টি স্যাম্পলের (কুষ্টিয়া ১২৭, মেহেরপুর ২০, চুয়াডাঙ্গা ৩৯) মধ্যে কুষ্টিয়া জেলার সদর উপজেলায় ৫ জন, কুমারখালী উপজেলায় ১ জন, ভেড়ামারা উপজেলায় ১০ জন, মিরপুর উপজেলায় ২ জন, দৌলতপুর উপজেলায় ২ জন ও খোকসা ১ জন মোট ২১ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে।
চুয়াডাঙ্গা জেলায় ৭ জন ও মেহেরপুর জেলায় ২ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে। এছাড়া কুমারখালী উপজেলার ১ জন ও চুয়াডাঙ্গা জেলার ১ জনের ফলোআপ রিপোর্ট পজিটিভ এসেছে। বাকিগুলোর ফলাফল নেগেটিভ৷
কুষ্টিয়া জেলার সদর উপজেলায় আক্রান্ত ৫ জনের ঠিকানা পেয়ারাতলা ১ জন, থানাপাড়া ২ জন, কাঞ্চনপুর (কমলাপুর) ১ জন ও আড়ুয়াপাড়া ১ জন। কুমারখালী উপজেলায় আক্রান্ত জনের ঠিকানা দক্ষিণ ভবানীপুর। ভেড়ামারা উপজেলায় আক্রান্ত ১০ জনের ঠিকানা কাচারিপাড়া ১ জন, কুন্ডুপাড়া ১ জন, কুটিবাজার ১ জন, উত্তর ভবানীপুর ১ জন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১ জন ও ভেড়ামারা সোনালী ব্যাংকের ৫ জন। মিরপুর উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানা ইসলামি ব্যাংক, পোড়াদহ। দৌলতপুর উপজেলায় আক্রান্ত ২ জনের ঠিকানা ফারাকপুর ১ জন ও দুঃখীপুর ১ জন। খোকসা উপজেলায় আক্রান্ত জনের ঠিকানা রাজিনাথপুর।
ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। অতি-প্রয়োজনীয় না হলে বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন। সামাজিক দুরত্ব মেনে চলুন। অনুগ্রহ করে সতর্ক থাকুন, সাবধানে থাকুন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x