1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:২৬ পূর্বাহ্ন

দৌলতপুর ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ৩৮২ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার জয়রামপুর এলাকার হাজী মোহাম্মদ মোশাররফ হোসেনের ছেলে রকিবুল ইসলাম বিপ্লব (৩৮) কে কুপিয়ে হত্যার চেষ্টা করেছেন একই এলাকার কবিরুল ইসলামের ছেলে তুহিন ও তার আপন ভাই সাইফুল, মঈনুল, আলামিনসহ আরও অনেকে বলে তিনি অভিযোগ করেন।
আহত রকিবুল ইসলাম বিপ্লব তাজা সংবাদকে জানান আমি ছোট খাটো তামাকের ব্যবসা করি। উপরোক্ত নামধারীগণ আমার কাছে প্রায় চাঁদা দাবি করে, চাঁদা দিতে আমি অস্বীকার করলে শত্রুতা শুরু হয়। শত্রুতার জের ধরেই মাঝেমধ্যে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ প্রাণনাশের ভয় ভীতি দেখাতো।
এলাকাবাসী ও অভিভাবকরা জানান আজ (১৯) জুন সকাল আটটার সময় তুহিন সহ দলবদ্ধ হয়ে হাতের লাঠি, লোহার রড, চাকু নিয়ে এসে বিপ্লবের বাসায় ডুকে চাঁদা দাবি করে চাঁদা দিতে অস্বীকার করলে, বাসার বিভিন্ন জিনিসপত্র লুটপাট শুরু করে এবং বিপ্লবের বাবার নামে লাইসেন্সকৃত বন্ধুক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে, জোর করে নিতে চাইলে ব্যাধা দিলে, মাথায় রড দিয়ে আঘাত করে জখম করে। ফলে বিপ্লব গুরুত্বর আহতাবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে, হামলাকারীরা তাঁকে মৃত ভেবে ফেলে রেখে টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আশ পাশের লোকজন তাঁকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। বর্তমানে বিপ্লব ৩ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক।
এ ব্যাপারে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ এর মুঠো ফোনে কল দিলে রিসিফ না হওয়ায় মামলার প্রস্তুতি চলছে কি না জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x