1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:৩৯ অপরাহ্ন

কুমারখালীতে মটর সাইকেল ছিনতাইকারী ধরে প্রশাসনের সহায়তা না পেয়ে ছেড়ে দিল গ্রামবাসী

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ১৫৭ বার নিউজটি পড়া হয়েছে

এনামুল হক ইমন, কুমারখালী: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চরসাদীপুর ইউনিয়নে গত কাল তারিখে আনুমানিক রাত ১০ ঘটিকার সময়। পাবনা থেকে আসা একটি মাদক সেবন কারী দল চরসাদীপুর এলাকায় প্রবেশ করার পর ছিনতাই করার সময় ধাওয়া করে এলাকাবাসি। ছিনতাইকারী কৌশলে পালিয়ে গেলে এলাকায় একটি আতঙ্কের সৃষ্টি হয়। পরে স্থানীয় কিছু যুবক ছিনতাইকারী দের অনেক খোজাখুজির পরে রাত আনুমানিক ১১ ঘটিকার দিকে দুইজনকে একটি মটরসাইকেল সহ আটক করে কুমারখালী থানা পুলিশ কে খবর দেয়। খবর দেওয়ার পরেও পুলিশের সহায়তা না পেলে ছিনতাইকারীরা প্রভাবশালী হওয়ায় ভয়ে ছেড়ে দেয় এলাকাবাসী।
উপস্থিত এলাকাবাসী জানায় এই এলাকাতে মাদকের আখড়া হওয়াতে এরকম মাঝে মাঝেই ছিনতাই হয়ে থাকে এই প্রতিবেদক কে আরো বলেন আপনি আজকে ছিলেন বলে তাই জানতে পারলেন।তাছাড়া এর থেকে অনেক বড় বড় ছিনতাই, মাদকের চালান সবার সামনে দিয়েই যায় কিন্তু প্রভাবশালী হওয়ার কারণে কেউ কিছু বলে না

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোঃ মুজিবুর রহমান এর কাছে জানতে চাইলে তিনি বলেন কুমারখালী চরসাদীপুর এলাকাটি একটি দূর্গম এলাকা যা পদ্মা নদীর ওপারে হওয়ায় এত রাতে নৌকা চলাচল বন্ধ থাকার কারণে পুলিশকে পাঠানো সম্ভব হয়নি। তিনি আরো বলেন ওই এলাকাতে পুলিশ ক্যাম্প না থাকার কারণে আমাদের সেবা দিতে এরকম বহু সমস্যা সৃষ্টি হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x