1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া সদর হাসপাতালে জীবিত রোগীকে মৃত ঘোষণার অভিযোগ ভেড়ামারায় স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন বন্ধ, অর্থ লুটে নিচ্ছেন অসাধু ব্যবসায়ীরা খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ কাগজ সংকটের কারণে কুষ্টিয়া থেকে প্রকাশিত পত্রিকা ছাপা বন্ধ কুষ্টিয়ায় আলোচিত কর্নেল হত্যায় তিন বন্ধুকে যাবজ্জীবন ‘পাঠান’ অনলাইনে ফাঁস মিরপুর হাসপাতালের বেহাল দশা, সিভিল সার্জনকে আইনি নোটিশ কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা সরকারি কলেজে সেবা না পেয়ে ভেড়ামারায় ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বিজিবি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সিরাজগঞ্জে দু’টি অভিযানে ১৫৫ বোতল ফেন্সিডিলসহ আটক-৪

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ২৯৯ বার নিউজটি পড়া হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধি : গতকাল ১১.৩০ মিনিটের সময় গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল ও বিভাগীয় সহকারী পরিচালক জনাব-আবু আব্দুল্লাহ জাহিদ এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এক বিশেষ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন বগুড়া টু ঢাকা হাইওয়ে হাটিকুমরুল গোলচত্তর থেকে অনুমান ১/২ কিলোমিটার উত্তরে জামাই ইঞ্জিনিয়ারিং ওয়েন্ডিং ওয়ার্কসপ এর সামনে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত হলো ১। মোঃ আলতাফ হোসেন (আলোক চান) (৪০),পিতা-মো: খাতের আলী, সাং-ইচুয়া (ঘাটকা মধ্যপাড়া), ২। মোŦ সুমন হোসেন (২৫), পিতা- মৃত-ইউসুফ আলী, সাং- ইচুয়া (ঘাটকা মধ্যপাড়া), ৩। মো: আলম হোসেন (২৭), পিতা- মো: আলোক হোসেন , সাং- ঘাটকা দক্ষিনপাড়া, সর্ব আসামীর থানা-ও জেলা-জয়পুরহাট,৪। মোŦ তুহিন (২৪), পিতা- মোŦ ফরিদুল ইসলাম, সাং- মাহমুদপুর, থানা-ক্ষেতলাল, জেলা-জয়পুরহাট।
র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো: এরশাদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, যে বগুড়া হতে নগরবাড়ী যাত্রীবাহী বাস আল-আমিন, যাহার নং-ঢাকা মেট্রো-জ-১১-০০১৬। বগুড়া হতে ঢাকাগামী একতা নামীয় যাত্রীবাহী বাস নং-ঢাকা মেট্রো-ব-১৪-৫০৫৮। বাসগুলোতে পৃথক পৃথক অভিযান চালিয়ে যথাক্রমে ১১০ বোতল ও ৪৫ বোতল, সর্বমোট= ১৫৫ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সরনীর ১৩ (গ) আইনে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x