1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া সদর হাসপাতালে জীবিত রোগীকে মৃত ঘোষণার অভিযোগ ভেড়ামারায় স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন বন্ধ, অর্থ লুটে নিচ্ছেন অসাধু ব্যবসায়ীরা খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ কাগজ সংকটের কারণে কুষ্টিয়া থেকে প্রকাশিত পত্রিকা ছাপা বন্ধ কুষ্টিয়ায় আলোচিত কর্নেল হত্যায় তিন বন্ধুকে যাবজ্জীবন ‘পাঠান’ অনলাইনে ফাঁস মিরপুর হাসপাতালের বেহাল দশা, সিভিল সার্জনকে আইনি নোটিশ কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা সরকারি কলেজে সেবা না পেয়ে ভেড়ামারায় ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বিজিবি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নালিতাবাড়ীতে ১৬৩ বস্তা ভিজিএফের চালসহ গ্রেফতার-১

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ১৯৬ বার নিউজটি পড়া হয়েছে

শেরপুর প্রতিনিধিঃ-শেরপুরের নালিতাবাড়ীতে ১৬৩ বস্তা ভিজিএফের চালসহ সাইদুল ইসলাম (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র্যাব ১৪ জামালপুর। ২৩ জুলাই বৃহস্পতিবার রাতে পৌর শহরের কাচারী পাড়া মহল্লায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে সাইদুল ইসলামসহ তিন জনের নামে মামলা দিয়ে সাইদুলকে নালিতাবাড়ী থানায় হস্তান্তর করে র্যাব। র্যাব ১৪জামালপুর এর সহকারি পুলিশ সুপার এ ম সবুজ রানার নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পৌর শহরের উত্তর বাজারস্থ ব্যক্তিগত একটি গুদাম ঘরে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ওই গুদাম থেকে বিক্রির জন্য সংরক্ষিত ১৬৩ বস্তা ভিজিএফের চাল উদ্ধার করা হয়। উক্ত চাল রাখার অপরাধে ব্যবসায়ী সাইদুল ইসলামকে আটক করা হয়। পরে সাইদুলকে জিজ্ঞাসাবাদে অপর একটি গুদামে রক্ষিত কাবিখার ৩৮৪ বস্তা গম জব্দ করা হয়। জব্দকৃত গম বৈধভাবে ক্রয় করার কথা জানালেও এ ব্যাপারে আগামী রবিবার উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের উপস্থিতিতে তদন্ত শেষে সিদ্ধান্ত নেওয়ার কথা জানানো হয়েছে। অভিযান শেষে কাবিখার গম দাবিদার গুদামঘর টি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সিলগালা করে দেওয়া হয়েছে। র্যাবের উপস্থিতি বুঝতে পেরে অপর ব্যবসায়ী ইউনুস আলি (৫৫) হাদিউল ইসলাম (৪৫)নামে দুইজন পালিয়েছে। অভিযান পরিচালনার সময় নালিতাবাড়ী উপজেলা নির্বাহি অফিসার আরিফুর রহমান উপস্থিত ছিলেন। র্যাবের দাবি বিশেষ একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে বিভিন্ন ইউনিয়ন থেকে হতদরিদ্রের ১০ টাকা কেজি দরের ভিজিএফের চাল ক্রয় করে আসছিল। র্যাবের ডিএডি আনোয়ার হোসেন জানান ওই ঘটনায় নালিতাবাড়ী থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x