1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৮:৫৩ পূর্বাহ্ন

কুষ্টিয়া হাটশহরিপুরে মসজিদের উন্নয়নের টাকাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-২

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৩ আগস্ট, ২০২০
  • ৮৮০ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়া হাটশহরিপুর ইউনিয়নের ডাকঘরের অর্ন্তগত কান্তিনগর বোয়ালদহ বাইতুল মামু জামে মসজিদে ঈদ উপলক্ষে আদায়কৃত টাকা পয়সা গণনাকালে স্থানীয় কুমারখালী থানাধীন কয়া ইউনিয়নের চর বানিয়াপাড়া এলাকার লোকজন রবিবার সন্ধ্যা ৭.২০ মিনিটের সময় অর্তকিতভাবে হামলা চালিয়ে টাকা লুট ও উক্ত মসজিদের সাধারণ সম্পাদক বাঁধা প্রদান করতে গেলে তাকে মারপিট এবং মসজিদের চারপাশের জানালার কাঁচ ও মসজিদের বিভিন্ন স্থাপনা ভাঙচুর করার অভিযোগ উঠেছে।
এ বিষয়ে বাইতুল জামে মসজিদে সাধারণ সম্পাদক তাজা সংবাদকে বলেন তারা ঈদের নামাজের মসজিদের উন্নয়নের টাকাকে কেন্দ্র করে মৃত আবুল ছেলে শফি, কাসেমের ছেলে ইছাক, রাসেম মোল্লার ছেলে তরুন ও আরিফ, আকগুুল ছেলে শরিফ, জব্বারের ছেলে সুমন, মৃত বেনুর ছেলে রনি, লিয়াকত মোল্লার ছেলে জনি, মিজবার ছেলে সুমন, মৃত রেজনের ছেলে নাদ আলী, আব্দুল সরদারের ছেলে আজিজ, নাদ আলীর ছেলে জিহাদ, রাসেম মোল্লার ছেলে মাস্তান, কাসেম সরদারের ছেলে মুছা দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিতভাবে হামলা চালায় বলে অভিযোগ উঠছে। হামলার কারণে উক্ত মসজিদের সাধারণ সম্পাদক সহ ২জন আহত হয়েছে। আহতের চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চিকিৎসা প্রদান করেন।
স্থানীয় লোকজন তাজা সংবাদকে জানান মসজিদ হলো আল্লাহর ঘর। তারা আজ যে কাজটি করেছে সেটা মোটেও ভালকাজ করেনি। তারা আরও জানান লুট হওয়া টাকা ও মসজিদের জিনিসপত্র পুনরায় নতুন করে গড়ে তোলার জন্য সংশ্লিষ্টদের কাছে বিনীত অনুরোধ জানায়।
ঘটনার সত্যতা স্বীকার করে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, মসজিদ উন্নয়নের জন্য ঈদের টাকাকে কেন্দ্র করে সংঘর্ষ ও মসজিদে ভাঙচুরের খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
ওসি আরো জানান, এই ঘটনার ব্যাপারে থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x