1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

মেজর সিনহা হত্যায় দোষী প্রত্যেককে আইননের আওতায় এনে কঠোর শাস্তি নিশ্চিত করা হবে : মাহবুব উল আলম হানিফ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৩৯৬ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া : ‘দেশের স্বাস্থখাতে যে অবব্যবস্থাপনা এটি দীর্ঘদিনের ফল’ এমন মন্তব্য করে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, কিন্তু শেখ হাসিনার সরকার এই সব অনিয়ম বন্ধে কঠোর প্রদক্ষেপ নিয়েছে। অপকর্মের সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। দূর্নীতি বিরোধী এই মুহুর্তের অভিযানের বিরুদ্ধে কথা বলা মানেই বিএনপি দূর্নীতিকে উৎসাহ দিচ্ছে। হানিফ বলেন করোনা ভাইরাস বৃদ্ধিতে সরকার সহযোগীতা করছে এই ধরনের বক্তব্য একেবারেই হাস্যকর। যারা এ ধরনের কথা বলছেন তারা সুস্থ্য আছে কিনা সন্দেহ আছে।
মেজর সিনহা হত্যাকান্ড প্রশ্নে হানিফ বলেন, আমরা যে কোন অনাকাঙ্খিত ঘটনার জন্যই বিব্রত। এই ঘটনায় সরকারও বিব্রত, কষ্ট পেয়েছে। তবে ঘটনার সুষ্ঠু তদন্ত করা হচ্ছে। মেজর সিনহা হত্যায় দোষী প্রত্যেককে আইননের আওতায় আনা হবে এবং কঠোর শাস্তি নিশ্চিত করা হবে।
আজ রবিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সরকারি কলেজের সামনে নব নির্মিত বঙ্গবন্ধু ম্যুরালের উদ্বোধন করে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। মুজিববর্ষ উপলক্ষ্যে কুষ্টিয়া জেলা পরিষদের অর্থায়নে এই বঙ্গবন্ধু ম্যুরাল নির্মিত হয়।
এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভির আরাফাত ও জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম সহ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x