1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া সদর হাসপাতালে জীবিত রোগীকে মৃত ঘোষণার অভিযোগ ভেড়ামারায় স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন বন্ধ, অর্থ লুটে নিচ্ছেন অসাধু ব্যবসায়ীরা খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ কাগজ সংকটের কারণে কুষ্টিয়া থেকে প্রকাশিত পত্রিকা ছাপা বন্ধ কুষ্টিয়ায় আলোচিত কর্নেল হত্যায় তিন বন্ধুকে যাবজ্জীবন ‘পাঠান’ অনলাইনে ফাঁস মিরপুর হাসপাতালের বেহাল দশা, সিভিল সার্জনকে আইনি নোটিশ কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা সরকারি কলেজে সেবা না পেয়ে ভেড়ামারায় ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বিজিবি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

এমন কোন সংবাদ পরিবেশ করা উচিত নয় যা সংবাদের গুরুত্ব কমে যায়: হানিফ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ২৯৯ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়ায় ৬৫ জন সাংবাদিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া করোনাকালীন সহায়তা পেয়েছেন। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া (জেইউকে)’র সহযোগিতায় সোমবার বেলা ১২টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের সভাকক্ষে স্বাস্থ্যবিধি অনুসরণ করে সাংবাদিকদের হাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সহায়তার চেক তুলে দেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপি। প্রত্যেক সাংবাদিকদের হাতে ১০ হাজার টাকা করে ৬৫ জনকে ১০ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়। চেক বিতরণ অনুষ্ঠানে কুষ্টিয়ার জেলা প্রশাসক মো.আসলাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ।
এসময় উপস্থিত ছিলেন,কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ: কা: ম: সরোয়ার জাহান বাদশাহ, কুষ্টিয়া-৪ (কুমারখালী) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লুৎফুন নাহারসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপি বলেন,আর্থিক সহায়তার চেয়ে অধিক মূল্যবান হচ্ছে কাজের স্বীকৃতি। করোনাকালে ঝুঁকি নিয়ে কুষ্টিয়ার সাংবাদিকরা যে দায়িত্ব পালন করে যাচ্ছেন তার মূল্যায়ন করে স্বীকৃতি দিতেই প্রধানমন্ত্রীর এ উপহার। এমন কোন সংবাদ পরিবেশ করা উচিত নয় যা সংবাদের গুরুত্ব কমে যা। এটা কোনো আদর্শ সাংবাদিকের মধ্যে পড়ে না। যারা অতিতের কার্যক্রম থেকে সরে আসতে চায় তাদেরকে সুযোগ দেয়া হবে।
সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া (জেইউকে)’র সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভির আরাফাত, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া (জেইউকে)’র সাধারন সম্পাদক জামিল হাসান খান খোকন, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সাধারণ সম্পাদক সোহেল রানা, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
উল্লেখ্য,করোনাকালে প্রধানমন্ত্রীর দেওয়া এ আর্থিক সহায়তা পেয়ে কুষ্টিয়ার সাংবাদিকরা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পাশাপাশি তথ্যমন্ত্রীকেও তারা সাধুবাদ জানিয়েছেন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x