1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন

নোংরা ড্রেনে ভাসছে টাকা

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৩৩০ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহী সিটি কর্পোরেশনের ড্রেনে ভাসতে থাকা টাকা কুড়াচ্ছেন নিম্ন আয়ের মানুষ। রাজশাহী রেলওয়ে অফিসার্স ভবনের সামনে নোংরা ড্রেন থেকে বিভিন্ন অংকের টাকা ভাসতে দেখা যায়। এর দৃশ্য উপভোগ করার জন্য স্থানীয় পথচারীরা করণা অপেক্ষা করে ভিড় জমান। এই সময় ১০০০ টাকার নোট ৫০০ টাকার নোট ১০০ টাকার নোট ২০ টাকার নোট ১০ টাকার নোট এবং ৫ টাকার নোট ড্রেনের পানি উপর ভাসতে দেখা গেছে। এটা কার আসল রহস্য জানার জন্য উৎসুক জনতা।

এ বিষয়ে সচেতন মানুষরা বলছেন কেউ গুজব ছড়ানোর জন্য টাকাগুলো এই নোংরা ড্রেনে ফেলেছে।এটা কার উৎস এবং তথ্য সংগ্রহের সময় নিম্ন আয়ের মানুষ জানায় তাদের অনেক ভোর থেকে ড্রেনের মধ্যে নেমে টাকা সংগ্রহ করছে। কিন্তু তারা কিছুই বলতে পারছেনা। ঘটনাস্থল পরিদর্শন কালে মনে হচ্ছিল কিছু সময় পূর্বের টাকাগুলো টেনে ফেলা হয়েছে।
প্রসঙ্গত সরকারি কোন দপ্তরের অনিয়ম  টাকা ফেলে গেছে। সেখানে ছড়ানো-ছিটানো ১০০০ টাকার নোট ৫০০ টাকার নোট ১০০ টাকার নোট ২০ টাকার নোট ১০ টাকার নোট এবং ৫ টাকার নোট দেখে ড্রেনে নেমে পরে স্থানীয় অনেকে। বর্তমানে সরকারি বিভিন্ন দপ্তরে এবং সচেতন নাগরিকদের কাছে কৌতূহলের বিষয়।এ বিষয়ে সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা তদন্ত করবেন বলে জানা যায়। সূত্র প্রাইম টিভি

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x