1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় অর্থ আত্মসাতের দায়ে সরকারী কর্মকর্তা কর্মচারীর কারাlদন্ড ও জরিমানা কুষ্টিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত ছাত্রলীগ নেতাকে ঢাকায় রেফার্ড কুষ্টিয়ার কুমারখালীতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কুষ্টিয়ায় বাড়ি লিখে বের করে দেন মাকে বাড়ির আঙিনায় গাঁজা চাষ, পুলিশের হাতে আটক কুষ্টিয়ার কুমারখালীতে নিজঘর থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার কুষ্টিয়ার মিরপুরে ফুল ব্যবসায়ীকে গলাকেটে হত্যা কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাকের চাপায় মোটর সাইকেল চালক নিহত, আহত-২ কুষ্টিয়ায় পুলিশের হাতে ভুয়া দুদকের কর্মকতা আটক কুষ্টিয়ায় আঁশি বোতল ফেন্সিডিল বিক্রয়ের অভিযোগে যুবকের কারাদন্ড

আইন প্রয়োগ ও বাস্তবায়নে দক্ষতা অর্জন জরুরী-হাসানুল হক ইনু এমপি

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৩৯৮ বার নিউজটি পড়া হয়েছে
মিরপুরে হাসানুল হক ইনু

মিরপুর, কুষ্টিয়া : জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, এমুহুর্তে সামাজিক অর্থনৈতিক ও রাজনৈতিক সমস্যা রয়েছে, সেকারনে সমস্যা হচ্ছে, সংঘবদ্ধ ধর্ষক বাহিনী, সংঘবদ্ধ লুটপাট বাহিনী, সংঘবদ্ধ বাজার সিন্ডিকেট। এই বাজার সিন্ডিকেটকে দমন করার জন্যে স্থায়ী মনিটরিং ব্যবস্থা গড়ে তোলাসহ সামাজিক সচেতনতা গড়ে তোলা দরকার। একদিকে ধর্ষক বাহিনী দমন করার জন্যে একদিকে আইন প্রয়োগ করা দরকার; আমি যখন ধর্ষক বাহিনী দমন করতে আইন তৈরী করছি, এই আইনকে কার্যকরী করার জন্যে দক্ষতাও অর্জন করা দরকার যাতে দ্রুততার সাথে এই আইনটা কার্যকরী করতে পারি। এখানে আইন তৈরির সাথে সাথে প্রশাসন এবং পুলিশ বাহিনীকে দক্ষতার সাথে তদন্ত শেষ করে অপরাধীকে চিহ্নিত করে বিচারকার্য সম্পন্ন করে শাস্তি দেয়া। সেই সাথে এমুহুর্তে দেশের জন্যে অর্থনীতির জন্যে সমাজের জন্যে আমাদের দরকার নজর দেয়া বাজার সিন্ডিকেট, ধর্ষক বাহিনী ও লুটপাট বাহিনীকে দমন করার জন্যে নজরদারি’। বিএনপি নেতাদের দাবিকৃত মধ্যবর্তী নির্বাচন সংক্রান্ত বিষয়ে ইনু দাবি করেন, যেহেতু এমুহুর্তে দেশে কোন সাংবিধানিক ও রাজনৈতিক সংকট তৈরী হয়নি সেকারণে মধ্যবর্তী নির্বাচনের দাবি অবান্তর।

রবিবার বেলা ১২টায় কুষ্টিয়া মিরপুর উপজেলার ছাতিয়ানে আব্দুর রাফেত বিশ^াস কলেজের নব নির্মিথ চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে যোগদিয়ে গণমাধ্যমে তিনি এসব কথা বলেন। কলেজের অধ্যক্ষ আব্দুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত এই ভবন উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা সহকারী ভুমি কমিশনার রকিবুল হাসান, শিক্ষক/শিক্ষার্থী ছাড়াও জাসদের কেন্দীয় ও জেলা উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x