1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৩১ অপরাহ্ন

কুষ্টিয়া হরিনারায়ণপুরে রহস্যজনক মৃত্যু সানজিদার,লাশ উদ্ধার করেছে পুলিশ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৩৩০ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়ার সদর উপজেলার হরিনারায়ণপুর কাচারি মাঠের পাশ থেকে একটি পরিত্যাক্ত টয়লেটের মধ্যে থেকে ৬ বছরের মেয়ে শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির নাম সানজিদা খাতুন। সে একই এলাকার সোহাগ হোসেনের মেয়ে।রোববার দুপুরে নিখোঁজ হওয়ার পর এলাকাই মাইকিং করা হয়। পরে সন্ধ্যার পর তার মরদেহ মেলে একটি পরিত্যাক্ত টয়লেটের মেঝেতে।
এলাকাবাসী ও পুলিশ সুত্র জানায়, সানজিদা দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসায় বিকেলে হরিনারায়ণপুর বাজারে মাইকিং করে বাবা সোহাগ হোসেন। এরপরও তার হসিদ না পাওয়ায় খোঁজ চলতে থাকে। সন্ধ্যার পর এলাকার কয়েক বাসিন্দা কাচারি মাঠের পাশে একটি প্যারিত্যাক্ত টয়লেটে একটি শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে। পরে সানজিদার পরিবারের লোকজন এসে তার মরদেহ চিহিৃত করে। সানজিদর মরদেহটি শোয়ানো অবস্থায় মেঝেতে ছিল। তার হাত-পা মোড়ানো অবস্থায় পাওয়া গেছে। মাথায় ও শরীরে আঘাতের চিহৃ রয়েছে।

এদিকে খবর পেয়ে ঘটনা ঘটনাস্থলে আসে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশ। তারা লাশ উদ্ধারে পাশাপাশি সুরতহাল করে। মরদেহ দেখতে প্রচুর মানুষ ভীড় করে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুর রহমান আতিক তাজা সংবাদকে বলেন,‘ পরিত্যাক্ত একটি টয়লেট থেকে সানজিদা নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে মরদেহ। ময়না তদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে কি ভাবে হত্যা করা হয়েছে। প্রাথমিক ভাবে বিষয়টি হত্যা বলে মনে হচ্ছে।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x