1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:১১ অপরাহ্ন

শিবগঞ্জে রেজিষ্ট্রশন বিহীন ভটভটি খাদে পড়ে নিহত ৯

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ১৭০ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস : চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ধানবোঝাই ভটভটি উল্টে খাদে পড়ে মৃতের সংখ্যা বেড়ে নয়জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন।বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোর ৫টার দিকে উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের বারিকবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার শাহাবাজ ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের মৃত নওশাদ আলীর ছেলে আবুল কাসেম (৪০), এরফান আলীর ছেলে বাবুল (২২), তাজামুল হক (৫০) ও তার ছেলে মিঠুন (২৪), কাবিলের ছেলে কারিম (৪০), আমিরুল হকের ছেলে মিলু (৪০), রেহমানের ছেলে আতউল রহমান (২৮), দাইপুকুরিয়া সোনাপুরের মজিবুরের ছেলে চালক মাসুদ (২৩) ও আজিজুলের ছেলে আহাদ (২২)। আহতদের মধ্যে হামদুল (৩০) নামে একজনের নাম জানা গেছে।
স্থানীয়রা ও শিবগঞ্জ থানা পুলিশ জানায়, ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার বালিয়াদিঘী এলাকার ১৫ জন ধানকাটা শ্রমিক বরেন্দ্র এলাকা থেকে ভটভটি করে ধানসহ বাড়ি ফিরছিলেন। পথে বারিকবাজার এলাকায় এলে চালক নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশে খাদে পড়ে ভটভটিটি উল্টে ঘটনাস্থলেই আটজন মারা যান। এ ঘটনায় আহত সাতজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আজিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করেছি।
চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক সাবের উদ্দিন প্রমাণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের একটি ইউনিটকে ঘটনাস্থলে পাঠানো হয়। ঘটনাস্থল থেকে আটজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া আহত আরও সাতজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়।
শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবিক-আল-রাব্বী বলেন, ঘটনাস্থলে আছি। মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করেছি এবং প্রতিটি নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা করে দেওয়া হয়েছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার এ কে এম আব্দুর রাবিক দুর্ঘটনাকবলিত এলাকা পরিদর্শন করেছেন। তিনি বলেন, তদন্ত করে প্রযোজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x