1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া সদর হাসপাতালে জীবিত রোগীকে মৃত ঘোষণার অভিযোগ ভেড়ামারায় স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন বন্ধ, অর্থ লুটে নিচ্ছেন অসাধু ব্যবসায়ীরা খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ কাগজ সংকটের কারণে কুষ্টিয়া থেকে প্রকাশিত পত্রিকা ছাপা বন্ধ কুষ্টিয়ায় আলোচিত কর্নেল হত্যায় তিন বন্ধুকে যাবজ্জীবন ‘পাঠান’ অনলাইনে ফাঁস মিরপুর হাসপাতালের বেহাল দশা, সিভিল সার্জনকে আইনি নোটিশ কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা সরকারি কলেজে সেবা না পেয়ে ভেড়ামারায় ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বিজিবি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কুষ্টিয়ায় এক কিশোরকে মারপিটের ঘটনায় ৪ কিশোর আটক

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৫৩৮ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া : কুষ্টিয়ায় এক কিশোরকে বাড়ি থেকে ডেকে নিয়ে নির্জন স্থানে মারপিট করে ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল করে দেয়ার ঘটনায় মামলা হয়েছে। মারপিটের শিকার ওই কিশোরের বাবার করা মামলায় গতরাতে ৪ কিশোরকে গ্রেফতার করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জানান, গতরাতে বিভিন্ন স্থান থেকে ৪ কিশোরকে গ্রেফতার করা হয়। তার আগে রাতেই মারপিটের শিকার কিশোর লাবিব আলমাস (১৪) এর বাবা মো. শামসুর রহমাননের করা অভিযোগ মামলা হিসাবে গ্রহণ করে পুলিশ। মামলা নং ৪৭ তারিখ ২০/১১/২০২০। শামসুর রহমান কুষ্টিয়া শহরের থানাপাড়ার বাসিন্দা। তিনি রেলওয়েতে লোকোমাস্টার পদে কর্মরত আছেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, ১৮ নভেম্বর বিকেলে তার ছেলে লাবিবকে পূর্ব পরিচয়ের সূত্র ধরে মো. অভি ডেকে নিয়ে যায় শহরের চাঁদাগাড়া মাঠে। সেখানে আরো ৪/৫ জন মিলে ব্যাপক মারধর করে। মারধরের এই দৃশ্য ধারণ করে দেড় মিনিটের ভিডিও তারা সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়। ভাইরাল হয় ভিডিওটি।
অভিযোগপত্রে লাবিবেব বাবা উল্লেখ করেন এ নিয়ে বাড়াবাড়ি করলে অভির কিশোর গ্যাং মেরে ফেলার হুমকি দেয়।
কিশোর লাবিব আলমাস কুষ্টিয়া কালেক্টরেট স্কুলের অস্টম শ্রেণির ছাত্র। আর মারপিটকারীরা কুষ্টিয়ার শাহীন ক্যাডেট স্কুল সহ বিভিন্ন স্কুলের অস্টম শ্রেণির ছাত্র।
গ্রেপ্তারকৃত ৪ কিশোর- মোঃ মাহমুদুর রহমান অভি পিতা মাহফুজুর রহমান লাভা, খালেকুজ্জামান মিতুল পিতা আব্দুল করিম, ইসমে আজম শাওন পিতা মিজানুর রহমান, মো. হাসিব পিতা আসাদ আলী। এদের বাড়ি কুষ্টিয়া শহরের বিভিন্ন এলাকায়। সবার বয়স ১৪ বছর।
মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর জাহাঙ্গীর হোসেন জানিয়েছেন আটক ৪জনকে কুষ্টিয়া আদালতে (নারী ও শিশু অপরাধ দমন ট্রাইব্যুনাল) তোলা হয়েছে। তদন্ত শেষে দ্রুত প্রতিবেদন জমা দেবেন বলেও জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x