1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৩৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় সরকারী চাল আত্মসাতের অভিযোগে চেয়ারম্যান কারাগারে

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ২০৯ বার নিউজটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি, কুষ্টিয়া : কুষ্টিয়ায় ভিজিডি কার্ডের সরকারী চাল আত্মসাতের দায়ে দৌলতপুর উপজেলার রিফায়েতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবুকে কারাগারে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার দৌলতপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে হাজির হলে বিচারক মোঃ এনামুল হক আসামীর জামিন নামুঞ্জুর করে আসামীকে জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
মামলা সূত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু স্থানীয় রিফায়েতপুর গ্রামের বাসিন্দা রুবিনা খাতুন (রুবিনা)’র নামে একটি ভিজিডি কার্ড তৈরী করেন। কার্ড নম্বর ৫১। রুবিনাকে না জানিয়ে চেয়ারম্যান তার ভিজিডি কার্ডের বিপরিতে ২০১৯-২০ বরাদ্দ হওয়া সরকারী চাল নিয়মতি আত্মসাত করেন। মাসে ৩০ কেজি চাল বরাদ্দ ছিল। বিষয়টি টের পেয়ে রুবিনার ভাই মোঃ মুন্না এ মাসের ১৭ তারিখে একই আদালতে চেয়ারম্যানকে আসামী করে মামলা দায়ের করেন। আদালত ২৪ ঘন্টার মধ্যে দৌলতপুর থানাকে পেনাল কোড ১৮৬০ এর ৪০৬/৪২০ ধারায় (বিশ^াস ভঙ্গ করে প্রতারণা মূলকভাবে সরকারি চাল আত্মসাত করার অপরাধ) মামলা হিসেবে গ্রহন করার নির্দেশ দেন। থানা সি আর মিস কেস নম্বর ৮/২০২০ হিসেবে মামলাটি গ্রহন করেন।
এ মামলায় আজ দুপুরে আদালতে হাজির হয়ে জামিন চান আসামী রিফায়েতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু। আদালত তার জামিন নামুঞ্জুর করেন এবং আসামীকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। পরে আসামী চেয়ারম্যানকে কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x