1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ১০:৫৪ অপরাহ্ন

বিভ্রান্তিমূলক কথাবার্তা দিয়ে আজকে প্রকৃত আলেমদের সমাজের মুখোমুখি দাড় করিয়ে দেয়া হয়েছে : কুষ্টিয়ায় মাহাবুবউল আলম হানিফ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ২১৩ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া : আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ এমপি ভাষ্কর্য বিরোধীদের উদ্দেশ্যে বলেছেন, যখন জিয়াউর রহমানের ভাষ্কর্য হয়েছিল তখনতো আপনারা বিরোধিতা করেননি। শেখ হাসিনা দায়িত্ব নিলে আপনারা ফতোয়া দিয়ে বলেন নারী নেতৃত্ব হারাম, আর বেগম খালেদা জিয়ার নেতৃত্ব আপনাদের ভাল লাগে। এই ধরনের বিভ্রান্তিমূলক কথাবার্তা দিয়ে আজকে প্রকৃত আলেমদের সমাজের মুখোমুখি দাড় করিয়ে দেয়া হয়েছে। হানিফ বলেন, বাংলাদেশে স্বাধীনতার পর ইসলামের জন্য সবচেয়ে বেশি অবদান রেখে গেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধু মদ জুয়া হাউজি নিষেধ করলেন। আর জিয়াউর রহমান ক্ষমতায় এসে তা চালু করে দিলেন। কওমি মাদ্রাসার শিক্ষার্থীদের ভবিষ্যৎ গড়ে দিয়েছে এই সরকার। এর পরেও বঙ্গবন্ধু, আওয়ামীলীগ বা শেখ হাসিনাকে যদি কেউ ইসলাম বিরোধী বলেন তবে তারাই সবচেয়ে বড় মোনাফেক ও ইসলাম বিরোধী।
আজ বৃহস্পতিবার বেলা ১২টায় কুষ্টিয়া পৌরসভা অডিটোরিয়ামে সন্ত্রাস, জঙ্গীবাদ ও নাশকতামূলক কার্যক্রম প্রতিহত করনের লক্ষ্যে আলেমদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসক আসলাম হোসেনের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন কুষ্টিয়ার দৌলতপুর আসনের সংসদ সদস্য আ.ক.ম সারোয়ার জাহান বাদশা, কুমারখালী খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, পৌরসভার মেয়র আনোয়ার আলী, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x