1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৯:৩৬ অপরাহ্ন

পিরোজপুরে ঘুষের টাকা নিয়ে ফেঁসে গেলেন অডিট কর্মকর্তা, আটক-২

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ২৯৬ বার নিউজটি পড়া হয়েছে

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে ঘুষের টাকাসহ মো. শামিম হোসেন ও মো. জহির রায়হান নামে অডিট অধিদপ্তরের দুই কর্মকর্তাকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
সোমবার (২১ ডিসেম্বর) বিকেলে পিরোজপুর এলজিইডি ভবনের তৃতীয় তলা থেকে ঘুষের ৪ লাখ ১৬ হাজার টাকাসহ তাদের আটক করেছেন দুদকের বরিশাল সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক দেবব্রত মণ্ডলের নেতৃত্বাধীন ৮ সদস্যের একটি দল।
মো. জহির রায়হান শিক্ষা, সংস্কৃতি ও ধর্ম বিষয়ক অডিট অধিদপ্তরের এসএএস সুপারিনটেডেন্ট ও মো. শামীম হোসেন অডিট অ্যান্ড একাউন্টস অফিসার।
দুদকের উপ-পরিচালক দেবব্রত মণ্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুদক এলজিইডি ভবনের গেস্ট হাউজের তৃতীয় তলায় অভিযান চালিয়ে ওই দুই কর্মকর্তাকে ঘুষের টাকাসহ আটক করা হয়। এ সময় ওই গেস্ট হাউজের কক্ষে থাকা তাদের ব্যবহৃত ট্রাভেল ব্যাগ ও বিছানার নিচে রাখা এক হাজার ও ৫শ টাকার নোটের কয়েকটি বান্ডিলে রাখা ৪ লাখ ১৬ হাজার টাকা জব্দ করা হয়। পিরোজপুরের বিভিন্ন প্রাথমিক শিক্ষা অফিস থেকে তারা এ ঘুষ নিয়েছেন। আটকরা
অডিটের কাজ করার জন্য ওই ভবনে অবস্থান করছিলেন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।
জানা গেছে, জেলা প্রাথমিক শিক্ষা অফিস, জেলার ৭টি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস, পিটিআইসহ প্রাথমিক শিক্ষা বিভাগের বিভিন্ন দপ্তরে গত অর্থ বছরের ব্যয়কৃত হিসাবের অডিট করার জন্য ওই দুই কর্মকর্তা গত রোববার (২০ ডিসেম্বর) পিরোজপুরে আসেন। তারা সোমবার জেলার সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসসহ জেলার তিনটি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের অডিটের কাজ শুরু করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x