1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ২২ মার্চ ২০২৩, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বিএনপির ১০ দফা দাবী নিয়ে সরকার ও জনগণ এখন ভাবছে না, তাদের দাবী তাদের কাছে রাখুক : কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ পুলিশের অভিযানে চোরাই মোটরসাইকেল সহ দুইজন গ্রেফতার খোকসায় দ্রব্যমূল্য বৃদ্ধি ও অবৈধ মজুদ রোধে প্রস্তুতিমূলক সভা কুষ্টিয়ায় নানা আয়োজনে ওয়ালটন ডে পালিত বিএনপির আন্দোলন সংগ্রাম শেষ, তাদের নিয়ে ভাবনার কিছু নেই: কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ কুষ্টিয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আল্লেকের যাবজ্জীবন কারাদন্ড ঢাকাগামী বাস উল্টে নিহত ১৬ বিদেশীদের কাছে বিএনপির দৌড় ঝাপ বা কোন ধরনের ষড়যন্ত্র করে লাভ হবে না : মাহাবুব উল আলম হানিফ দৌলতপুরে আবারও খুন কুষ্টিয়ায় যুবলীগ নেতা ও ইউপি মেম্বর কাজলকে কুপিয়ে হত্যা

লালমনিরহাটে উপ-পরিদর্শকসহ কনষ্টেবল সড়ক দূঘটনায় ২ পুলিশ সদস্য নিহত

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ১২৩ বার নিউজটি পড়া হয়েছে

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। সোমবার দুপুরে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের খানের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত পুলিশ সদস্যরা হলেন- হাতীবান্ধা থানার বিশেষ শাখার (ডিএসবি) উপ-পরিদর্শক আব্দুল মতিন সরকার (৪৫) ও কনস্টেবল মুজিবুল হক (৪৮)।
পুলিশ জানায়, ওই দুই পুলিশ সদস্য উপজেলার বড়খাতা এলাকায় ডিউটি শেষে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক হয়ে মোটরসাইকেলযোগে থানায় ফিরছিলেন। পথে খানের বাজার এলাকায় পেছন থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে আরোহী দু’জন ছিটকে মহাসড়কে পড়ে যান। এ সময় ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পুলিশ ট্রাকটি জব্দ করতে পারলেও এর চালক ও হেলপার পালিয়েছে।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম তাজা সংবাদকে জানান, লাশ দুটি উদ্ধার করা হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x