1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় অর্থ আত্মসাতের দায়ে সরকারী কর্মকর্তা কর্মচারীর কারাlদন্ড ও জরিমানা কুষ্টিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত ছাত্রলীগ নেতাকে ঢাকায় রেফার্ড কুষ্টিয়ার কুমারখালীতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কুষ্টিয়ায় বাড়ি লিখে বের করে দেন মাকে বাড়ির আঙিনায় গাঁজা চাষ, পুলিশের হাতে আটক কুষ্টিয়ার কুমারখালীতে নিজঘর থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার কুষ্টিয়ার মিরপুরে ফুল ব্যবসায়ীকে গলাকেটে হত্যা কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাকের চাপায় মোটর সাইকেল চালক নিহত, আহত-২ কুষ্টিয়ায় পুলিশের হাতে ভুয়া দুদকের কর্মকতা আটক কুষ্টিয়ায় আঁশি বোতল ফেন্সিডিল বিক্রয়ের অভিযোগে যুবকের কারাদন্ড

কিশোরগঞ্জে মা-মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭২ বার নিউজটি পড়া হয়েছে

কিশোরগঞ্জ প্রতিনিধি: কি‌শোরগ‌ঞ্জের তাড়াই‌লে নি‌জের বসতঘ‌রে একই রশিতে ঝুলন্ত অবস্থায় মা ও মেয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে তারা ‘আত্মহত্যা’ করেছেন। নিহতরা হলেন- উপজেলার দামিহা ইউনিয়নের রাহেলা গ্রামের উমায়ের মিয়ার স্ত্রী শাহনাজ (২৬) ও তার মেয়ে প্রিয়তী (১২)।
সোমবার (৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিনগত রাতে নিজের বসতঘরে ধর্নায় একই রশিতে ঝুলন্ত অবস্থায় মা ও মেয়ের মরদেহ দেখতে পান স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, গৃহবধূ শাহনাজের স্বামী উমায়ের মিয়া দ্বিতীয় বিয়ে করায় এ আত্মহত্যার ঘটনা ঘটছে।
স্থানীয় লোকজনের বরাত দিয়ে দামিহা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. হুমায়ূন কবীর ভূঞা জানান, মা ও মেয়ের আত্মহত্যার বিষয়টি শুনেছি। পুলিশ মরদেহ উদ্ধার করতে সেখানে গেছে।
তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমান তাজা সংবাদকে জানান, মা ও মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x