1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া সদর হাসপাতালে জীবিত রোগীকে মৃত ঘোষণার অভিযোগ ভেড়ামারায় স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন বন্ধ, অর্থ লুটে নিচ্ছেন অসাধু ব্যবসায়ীরা খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ কাগজ সংকটের কারণে কুষ্টিয়া থেকে প্রকাশিত পত্রিকা ছাপা বন্ধ কুষ্টিয়ায় আলোচিত কর্নেল হত্যায় তিন বন্ধুকে যাবজ্জীবন ‘পাঠান’ অনলাইনে ফাঁস মিরপুর হাসপাতালের বেহাল দশা, সিভিল সার্জনকে আইনি নোটিশ কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা সরকারি কলেজে সেবা না পেয়ে ভেড়ামারায় ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বিজিবি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নারায়ণগঞ্জে গ্যাসের বিস্ফোরণে দগ্ধ একই পরিবারের ছয়জন, নিহত-১

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৩২৬ বার নিউজটি পড়া হয়েছে

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জে গ্যাসের বিস্ফোরণে দগ্ধ একই পরিবারের ছয়জন, নিহত হয়েছেন একজন। নারায়ণগঞ্জে বাসার ভেতরে জমে থাকা গ্যাসের বিস্ফোরণে দগ্ধ একই পরিবারের ছয়জনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। তার নাম মো. মিশাল। তিনি ওই বাড়ির গৃহকর্তা ছিলেন।
মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বিস্ফোরণে ওই ঘটনায় দগ্ধ বাকি পাঁচজনের অবস্থাও ভালো না।
মিশালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ২৬ বছর বয়সী মিশালের শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল।
বিস্ফোরণের ওই ঘটনায় দগ্ধ বাকিরা হলেন মিশালের স্ত্রী মিতা বেগম, তাদের চার বছর বয়সী মেয়ে আফসানা আক্তার, দেড় বছরের ছেলে মিনহাজ, মিশালের দুই শ্যালক মো. মাহফুজ এবং সাব্বির হোসেন। তাদের অবস্থাও ভালো না। এই পাঁচজনের শরীরের ১০ থেকে ৮০ শতাংশ দগ্ধ আছে।
গত সোমবার দিবাগত গভীর রাতে নারায়ণগঞ্জ শহরের পশ্চিম মাসদাইর এলাকার একটি বাসায় জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে মণ্ডলপাড়া ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়, তবে তার আগে স্থানীয়রাই আগুন নিভিয়ে ফেলেন। ওই বাসা থেকে দগ্ধ ছয়জনকে উদ্ধার করে পাঠানো হয় হাসপাতালে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x