1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৪১ অপরাহ্ন

আজকের ম্যাচে সত্যিকার অর্থে সব বিভাগেই ব্যর্থ হয়েছে : তামিম!

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ২০৬ বার নিউজটি পড়া হয়েছে

তাজা সংবাদ ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে যাওয়ার আগে টিম ম্যানেজমেন্ট জানিয়েছিল সুযোগ পেলে ৭ নম্বরে খেলতে নামবেন সৌম্য সরকার। কিন্তু ডানেডিনে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে দেখা গেল উল্টো চিত্র। ব্যাট হাতে তিন নম্বরে নামেন সৌম্য। নেমেই সেই চিরাচরিত রূপ। তিন বল মোকাবিলা করে সম্বল শূন্য। ট্রেন্ট বোল্টের তাণ্ডবে প্যাভিলিয়নে ফিরেছেন মাথা নিচু করে।
সাম্প্রতিক সময়ে নিজের পারফরমেন্স নিয়ে বারবারই সমালোচকদের কাঠগড়ায় ছিলেন সৌম্য। কিন্তু তারপরও ওয়ানডে সুপার লিগের গুরুত্বপূর্ণ সিরিজের প্রথম ম্যাচে কেন এমন পথে হাঁটল টমি ম্যানেজমেন্ট। উত্তরটা দিলেন তামিম।
তামিম ইকবাল বলেন, ব্যাক পেইনের কারণে পুরো সিরিজে বল করতে পারবেন না মাহমুদউল্লাহ রিয়াদ। সৌম্যকে ৭ নম্বরেই নামানোর কথা ছিল। কিন্তু রিয়াদ ভাই বল করতে না পারলে আমাদের ষষ্ঠ একজন বোলারের প্রয়োজন ছিল। কারণ প্রথম ম্যাচে আমরা ৫ জন বোলার নিয়ে খেলেছি। তারা ভালো না করলে, আমাদের ৬ নম্বর বোলারের প্রয়োজন হতো। এ ছাড়াও নিউজিল্যান্ডে এর আগেও খেলেছে সৌম্য। তার অভিজ্ঞতার কথা মাথায় রেখেই তিন নম্বরে সৌম্যকে নেয়া হয়েছে। এ নিয়ে অন্য কিছু ভাবলে সেটা ভুল হবে।
সৌম্য আস্থার প্রতিদান দিতে না পারলেও আশা জাগিয়েছেন অলরাউন্ডার মেহেদী। অভিষেক হওয়া এই স্পিনারের খেলায় বেশ খুশি তামিম।
তামিম ইকবাল বলেন, আজকের ম্যাচে সত্যিকার অর্থে সব বিভাগেই ব্যর্থ হয়েছে ক্রিকেটাররা। বলার মতো সাফল্য বলতে মেহেদী হাসানের খেলা। ও বেশ ভালো করেছে। আশা করছি, সামনে নিজের খেলায় আরো উন্নতি করবে।
ঢাকা থেকে যাওয়ার আগে আমরা বলেছিলাম সৌম্যকে ৭ নম্বরে দেখছি। ৬ নম্বর অপশন ছিল সৌম্যর। তিন নম্বরে খেলার জন্য সৌম্যই ছিল তিনে খেলার মতো। সে তিনে খেলেছে আগে। ৫ বোলার নিয়ে খেলেছি এর মধ্যে যদি কেউ ভালো না করে তবে, আমাকে ষষ্ঠ বোলারের কথা ভাবতে হতো। এসব বিবেচনায় সৌম্যকে নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x