1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন

অভিনেতা শামীমের ফোন হারিয়ে যাওয়ায় যোগাযোগ বন্ধ ছিল অভিভাবকদের সাথে

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ২০৪ বার নিউজটি পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : অভিনেতা শামীমের ফোন হারিয়ে যাওয়ায় যোগাযোগ বন্ধ ছিল অভিভাবকদের সাথে । নিখোঁজ অভিনেতা শামীম আহমেদের সন্ধান পাওয়া গেছে। তিনি বর্তমানে উলুখোলায় শুটিং করছেন। সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী আশা মনি।
মঙ্গলবার (২৩ মার্চ) সকালে আশা মনি বলেন, উনি (শামীম) গতকাল আমাকে ফোন করেছিলেন। বলল, উলুখোলায় শুটিং করছেন। এখনো বাড়ি আসেনি। বাড়ি আসলে বিস্তারিত কথা বলে জানাতে পারব।
উলুখোলায় কার শুটিং করছে? এমন প্রশ্নের উত্তরে শামীমের স্ত্রী বলেন, সেটাও আমি বলতে পারব না। তবে উনার সাথে আমার কথা হয়েছে। তাই একটু শান্তি পাচ্ছি। উনার ফোন চুরি হয়ে যাওয়ায় কারো সাথে যোগাযোগ করতে পারেননি। উলুখোলা থেকে সিলেট গেছেন আবার সেখান থেকে উলুখোলায় এসে শুটিং করছেন।
শামীমের সঙ্গে আপনার সবশেষ কথা কখন হয়েছে? জানতে চাইলে আশা মনি বলেন, আজকে (২৩ মার্চ) সকালেই হয়েছে। শুধু বলেছে, আমি শটে আছি শেষ করে কথা বলব।
এর আগে সোমবার (২২ মার্চ) শামীমের নিখোঁজ হওয়া ঘটনা জানান আশা মনি। সময় সংবাদকে তিনি বলেছিলেন, গেল ১৪/১৫ মার্চ ঢাকার উলুখোলায় শুটিং শেষ করে উনি (শামীম) ১৬ মার্চ সকালে সিলেট যান। সেখানে গিয়েও আমাকে ফোন করেছিল। ২০ মার্চ রাতে শেষ কথা হয়। অন্য একটি নম্বর থেকে ফোন দিয়ে জানায়, তার মোবাইল চুরি হয়ে গেছে। ঢাকা আসার জন্য বাসে উঠেছেন। এরপর থেকে উনার কোনো খোঁজখবর পাচ্ছিলাম না।
১৯৯৯ সালে ‘বন্ধন’ ধারাবাহিক নাটকে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন শামীম আহমেদ। লম্বা ক্যারিয়ারে এক হাজারেরও বেশি নাটকে অভিনয় করেছেন তিনি। বড়পর্দাতেও দেখা গেছে শামীমকে। প্রায় ২৬টি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x