1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৪:০১ অপরাহ্ন

সারাদেশে আইনজীবীদের কালো কোট ও গাঊন পরিধানে প্রয়োজন নেই: প্রধান বিচারপতি

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ২৭৫ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস : সারাদেশে আইনজীবীদের কালো কোট ও গাঊন পরিধানে প্রয়োজন নেই: প্রধান বিচারপতি জানিয়েছেন। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। তিনি বলেছেন, স্বাস্থ্যবিধি না মানার কারণেই দেশে আবার করোনা ভাইরাসের বিস্তার ঘটছে। বুধবার সকালে বিচারিক কার্যক্রমের শুরুতেই আপিল বিভাগের বেঞ্চে প্রধান বিচারপতি এসব কথা বলেন।
আদালত অঙ্গন অনেক বেশি সংক্রমণ ঝুঁকিপূর্ণ উল্লেখ করে আইনজীবী ও আদালত সংশ্লিষ্টদের স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন তিনি।
এদিক, সুপ্রিম কোর্টের মুখপাত্র ও স্পেশাল অফিসার ব্যারিস্টার মোহাম্মদ সাইফুর রহমান সাংবাদিকদেরকে জানান, প্রধান বিচারপতি মহোদয়ের সঙ্গে সুপ্রীম কোর্টের মাননীয় জ্যেষ্ঠ বিচারপতি মহোদয়গণের আলোচনাক্রমে সিদ্ধান্ত হয় , পরিবর্তিত পরিস্থিতে বিচারকবৃন্দ এবং বিজ্ঞ আইনজীবীবৃন্দ ক্ষেত্রমত সাদা শার্ট বা সাদা শাড়ী/ সালোয়ার কামিজ ও সাদা নেক ব্যান্ড/কালো টাই পরিধান করবেন। এ ক্ষেত্রে কালো কোট এবং গাঊন পরিধান করার প্রয়োজনীয়তা নেই। এই নির্দেশনা সুপ্রীম কোর্ট এবং দেশের সকল অধস্তন আদালতে অবিলম্বে কার্যকর হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x