1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া সদর হাসপাতালে জীবিত রোগীকে মৃত ঘোষণার অভিযোগ ভেড়ামারায় স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন বন্ধ, অর্থ লুটে নিচ্ছেন অসাধু ব্যবসায়ীরা খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ কাগজ সংকটের কারণে কুষ্টিয়া থেকে প্রকাশিত পত্রিকা ছাপা বন্ধ কুষ্টিয়ায় আলোচিত কর্নেল হত্যায় তিন বন্ধুকে যাবজ্জীবন ‘পাঠান’ অনলাইনে ফাঁস মিরপুর হাসপাতালের বেহাল দশা, সিভিল সার্জনকে আইনি নোটিশ কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা সরকারি কলেজে সেবা না পেয়ে ভেড়ামারায় ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বিজিবি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সব নির্বাচন স্থগিত

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ২৯৯ বার নিউজটি পড়া হয়েছে

ঢাকা অফিস : করোনা ভাইরাস সংক্রমণ উদ্বেগজনকভাবে বেড়ে যাওয়ায় আগামী ১১ এপ্রিল অনুষ্ঠেয় দেশের সব নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)।
বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকেলে কমিশন বৈঠক শেষে নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে নির্বাচন স্থগিতের এ ঘোষণা দেন ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ।
তিনি বলেন, জাতীয় সংসদের ২৭৫ লক্ষ্মীপুর-২ শূন্য আসনের উপ-নির্বাচন, প্রথম ধাপে ১৯টি জেলার ৬৪টি উপজেলার ৩৭১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন, ষষ্ঠ ধাপের ১১টি পৌরসভার নির্বাচন, কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচন এবং সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচন এবং সুনামগঞ্জ জেলার জেলা পরিষদের ১১ নম্বর ওয়ার্ডের শূন্য সদস্য পদে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নির্বাচন স্থগিত থাকবে। আগামী ১১ এপ্রিল এসব নির্বাচন হওয়ার কথা ছিল।
এছাড়া লক্ষ্মীপুর-২ শূন্য আসনের নির্বাচন পরবর্তী ৯০ দিনে অনুষ্ঠানের জন্য সংবিধানের ১২৩ (৪) অনুসারে প্রজ্ঞাপন জারি করা হবে। আর সিলেট-৩ শূন্য আসনের নির্বাচনের বিষয়ে পরবর্তীতে জানানাে হবে।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ স্থগিতাদেশ বলবৎ থাকবে। দেশের অবস্থা স্বাভাবিক হলে ফের নির্বাচন হবে। তবে পাবনার সুজানগরে স্থানীয় সরকারের একটি নির্বাচন ৪ এপ্রিল অনুষ্ঠিত হবে।
এর আগে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে ইসি সভাকক্ষে অনুষ্ঠিত কমিশন বৈঠকে নির্বাচন স্থগিতের সিদ্ধান্ত হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x