1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ১০:৩২ অপরাহ্ন

কুষ্টিয়ার হাটশ হরিপুরে জমিজমা সংক্রান্তে বীর মুক্তিযোদ্ধাকে বেধরক মারপিটের অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ১৯৬ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়ার হাটশ হরিপুরে জমিজমা সংক্রান্তে বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী (৭৫) কে বেধরক মারপিটের অভিযোগ উঠেছে। গতকাল (শুক্রবার) বিকেল ৫টার সময় কান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযোগকারী তাজা সংবাদকে জানান জমাজমি এবং পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার মৃত নজিমদ্দিন বিশ্বাসের ছেলে নুরুল বিশ্বাস (৫৫), নুরুল বিশ্বাসের ছেলে মানিক বিশ্বাস (৩২), রতন বিশ্বাস (২৭), আলম বিশ্বাস (২৫) ও নুরুল বিশ্বাসের স্ত্রী মলিদা খাতুন (৫০) ও স্বদল নিয়ে তার বাড়ীতে এসে অশ্লালীন ভাষায় গালিগালাজ করে অভিযোগকারীর বৃদ্ধ পিতা ও বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী কে। অভিযোগকারী এ বকাবকি নিষেধ করলে রাগান্বিত হয়ে ও ক্ষিপ্ত হয়ে ইয়াছিন আলীসহ তার পরিবারবর্গকে বাঁশের লাঠি, লোহার রড করে।
তিনি আরও জানান নুরুল বিশ্বাস লোহার শাবল দিয়ে স্বজোরে তার বৃদ্ধ পিতা ইয়াছিন আলীকে মাথায় আঘাত করলে গুরুত্বর রক্তাক্ত অবস্থা জখম প্রাপ্ত হয়। পরে তাকে স্থানীয় ও পরিবারের সদস্যদের সহযোগিতায় তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তির পরামর্শ দেন। বর্তমানে তিনি কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ১০ নং ওয়ার্ডে ভর্তি আছে। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় তার ছেলে বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে বলে জানান।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবিরের সাথে মোবাইল ফোনে কল দিয়ে তিনি জানান এ সংক্রান্ত বিষয়ে আমার নলেজে নেই। যদি এ ধরনের কাজ করলে তাদেরকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x