1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:৪০ অপরাহ্ন

কুষ্টিয়ার জিয়ারখীতে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০, দু’পক্ষের বাড়ী ঘর লুটপাটের অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৬১৫ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি : পূর্ব শত্রুতার জের ধরে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়ন গ্রামবাসীদের মধ্যে দু’পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন ২০ জন । আজ সকালে জিয়ারখী ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে। দু’পক্ষের সংঘষে আহত হয়েছেন প্রায় ২০ জন এবং দুপক্ষের ঘরবাড়ী লুটপাটের অভিযোগ উঠেছে।
স্থানীয় সূত্রে জানা যায় বেশ কয়েকদিন আগে ৩৬নং জিয়ারখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মানের সময় ঐ এলাকার কিশোরা দিনের বেলায় ভবনের নির্মাণকৃত রড চুরি করে নেওয়ার অভিযোগ উঠলে দুপক্ষের সংঘর্ষ ঘটে এবং বেশ কয়েকজন আহত হন এবং এ বিষয়ে কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতা তা মিমাংসা করেন দেন বলে তারা জানান।
এর জের ধরে গতকাল বিকেলে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের বর্তমান সভাপতি আজিজুল হকের লোকজনেরা স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আহসান সরদারের লোকজনদের উপর দেশীয় অস্ত্র দিয়ে আঘাত এবং ইটপাটকেল নিক্ষেপ করা হলে, স্থানীয় গ্রাম পুলিশের সহায়তায় কুষ্টিয়া মডেল থানার পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ আসেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রে আনেন।
পুলিশ নিয়ন্ত্রণে থাকা স্বত্বেও পুনরায় আজ সকালে আহসান সরদারের লোকজন ক্ষিপ্ত হয়ে আজিজুল হকের লোকজনদের উপর হামলা ও ব্যাপক হারে ঘরের জিনিসপত্রসহ গরু ছাগল ও নগদ অর্থ লুটপাটের অভিযোগ করেন স্থানীয়রা। এ হামলায় ২০/৩০ জন আহত হয়েছে বলে জানা যায়।
বর্তমানে তারা কুষ্টিয়া জেনারেল হাসপাতাল চিকিৎসাধীন আছে। একজনের অবস্থা আশংকজনক হওয়ায় ঢাকা পুঙ্গ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকরা। এ বিষয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে দু’পক্ষের লোকজন বলে জানা যায়।
এ বিষয় কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির জানান গতকাল বিকেলে জিয়ারখী ইউনিয়নে মারামারি অভিযোগ শুনেছি এবং খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রেন আনেন। তবে সকালের ঘটনাটি জানেন না বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x