1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:০৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় যুব সমাজ ধংসের দিকে, অন্যদিকে আঙ্গুল ফুলে কলা গাছ হচ্ছে মাদক ব্যবসায়ীরা

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৩১২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া সদর হাসপাতালের গেট থেকে মোড় পর্যন্ত পেথিডিন ইঞ্জেকশন সেবনকারীদের আনাগোনা ও জড়ো হয়ে ওষুধ ফার্মেসীর দোকানগুলোতে দেখা যায় বলে অভিযোগ উঠেছে। ডাক্তারের পেক্রিপশন ছাড়ায় বেশ কিছু ফার্মেসীগুলো বিক্রয়ের অভিযোগ রয়েছে বেশকিছু দিন ধরে। কয়েক দোকানে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করা হলেও পরে তাদেরকে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়। কুষ্টিয়া শহরের বেশ কিছু ওষুধ ফার্মেসীর রাতে বেচা কেনা হয়ে মাদক সেবনকারীদের কাছে। এক দিকে যুব সমাজ ধংসের দিকে অন্যদিকে কেউ আবার আগুল ফুলে কলা গাছ হচ্ছে।
এদিকে র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল আজ সময় ১৫.৩০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার সদর থানাধীন পৌরসভার কোর্টপাড়াস্থ পৌর গোরস্থান সংলগ্ন লালন শাহ ডায়াগনষ্টিক সেন্টার এন্ড (প্রাঃ) হাসপাতালের সামনে পাকা রাস্তার উপর ’’ একটি মাদক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে পেথিডিন ইঞ্জেকশন-২৮৮ পিচ, যাহার আনুমানিক মুল্য অনুমান ১০,৩৭০/- টাকা, সহ দুইজনকে আটক করেন।
আটকৃত হলেন কুষ্টিয়া শহরের আরসি আরসি রোড নতুন কোর্টপাড়া মৃত চাঁদ আলীর ছেলে মিজানুর রহমান, ও বাহির বোয়ালদহ এলাকার নফেল শেখের ছেলে হাসান আলী।
পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আটককৃতদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়ের কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x