1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া সদর হাসপাতালে জীবিত রোগীকে মৃত ঘোষণার অভিযোগ ভেড়ামারায় স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন বন্ধ, অর্থ লুটে নিচ্ছেন অসাধু ব্যবসায়ীরা খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ কাগজ সংকটের কারণে কুষ্টিয়া থেকে প্রকাশিত পত্রিকা ছাপা বন্ধ কুষ্টিয়ায় আলোচিত কর্নেল হত্যায় তিন বন্ধুকে যাবজ্জীবন ‘পাঠান’ অনলাইনে ফাঁস মিরপুর হাসপাতালের বেহাল দশা, সিভিল সার্জনকে আইনি নোটিশ কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা সরকারি কলেজে সেবা না পেয়ে ভেড়ামারায় ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বিজিবি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের বিষক্রিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৫৮১ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া : কুষ্টিয়ায় সেফটি ট্যাংকের গ্যাসের বিষক্রিয়ায় হেড মিস্ত্রি ও হেলপারসহ দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ সকাল ৬.৩০ মিনিটের সময় জুগিয়া পালপাড়ায় নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন কুষ্টিয়ার মিরপুর উপজেলাধীন পশ্চিম গোবিন্দপুর মৃত ছামেদ মন্ডলের ছেলে সাদেক বাচ্চু ও একই এলাকার রুহুলের ছেলে মানিক।
নিহতের অভিভাবকরা জানান জুগিয়া পালপাড়ায় নিহত সাদেক বাচ্চু’র বোনের বাসায় বাথরুমের নতুন সেফটি ট্যাংক নির্মাণ করেন। নির্মাণ কাজ শেষ হলে সেফটি ট্যাংকের ভিতরে নেমে বাঁশের সাটারিং খুলতে যায় হেড মিস্ত্রী সাদেক বাচ্চু ও তার সহযোগী মানিক। কিছুক্ষণ পরে নির্মাণকৃত সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিক বিষক্রিয়ায় হয়ে ঘটনাস্থলে মারা যান। পরে ঘটনাস্থলে নিহত সাদেক বাচ্চুর বোন টের পেলে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সাভির্সে কমীদেরকে খবর দিয়ে ঘটনাস্থলে তাদের মরদেহ উদ্ধার করে।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির জানান সেপটিক ট্যাংকের ভেতরে বিষাক্ত গ্যাসের কারণে দুজনের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। অন্য কোনও কারণে তাদের মৃত্যু হয়েছে কি না, তা তদন্ত করা হচ্ছে। মারা যাওয়া দুই শ্রমিকের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানায় পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x