1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন

ফ্রী ফায়ার গেমস খেলতে না পেয়ে কিশোরের আত্মহত্যা

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ২২৮ বার নিউজটি পড়া হয়েছে

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে মোবাইলে ফোনে ইন্টারনেটভিত্তিক গেমস ফ্রী ফায়ার খেলার জন্য ইন্টারনেট প্যাকেজ কেনার টাকা না পেয়ে মামুন (১৪) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার (২১ মে) দুপুরে চাঁদপুরের মতলব দক্ষিণে উপাদী গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শহর আলী গাজী বাড়ির বাচ্চু গাজীর নাতি মামুন ঈদের ছুটি উপলক্ষে তার মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে আসে।
শুক্রবার দুপুরে মামুন তার মায়ের কাছে মোবাইল ফোনে এমবি কেনার জন্য টাকা চায়। সেই সময় তার মা কমলা বেগম পরে টাকা দেওয়ার কথা বললে মামুন ক্ষিপ্ত হয়ে ওঠে এবং টাকার জন্য পিড়াপিড়ি করে। কিন্তু তার মা পরে টাকা দেওয়ার কথা জানালে মামুন অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যায়। এর কিছুক্ষণ পর মামুনের মা গৃহস্থালি কাজে ব্যস্ত থাকার ফাঁকে মামুন ঘরে ঢুকে দরজা বন্ধ করে ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।
মামুনের নানা বাচ্চু গাজী বলেন, তিন বছর আগে তার বাবা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এরপর থেকে আমার মেয়ে ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করে কোনো রকমে ৩ নাতি-নাতনিকে নিয়ে সংসার চালিয়ে আসছিল।
বিষয়টি মতলব দক্ষিণ থানার ওসি মুহাম্মদ মহিউদ্দিন মিয়া নিশ্চিত করেছেন। তিনি বলেন, আত্মহত্যার বিষয়ে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x