1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া সদর হাসপাতালে জীবিত রোগীকে মৃত ঘোষণার অভিযোগ ভেড়ামারায় স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন বন্ধ, অর্থ লুটে নিচ্ছেন অসাধু ব্যবসায়ীরা খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ কাগজ সংকটের কারণে কুষ্টিয়া থেকে প্রকাশিত পত্রিকা ছাপা বন্ধ কুষ্টিয়ায় আলোচিত কর্নেল হত্যায় তিন বন্ধুকে যাবজ্জীবন ‘পাঠান’ অনলাইনে ফাঁস মিরপুর হাসপাতালের বেহাল দশা, সিভিল সার্জনকে আইনি নোটিশ কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা সরকারি কলেজে সেবা না পেয়ে ভেড়ামারায় ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বিজিবি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ফেইসবুক লাইভ দেওয়ার সময় বাসের ধাক্কায় মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ৩১৯ বার নিউজটি পড়া হয়েছে

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসের ধাক্কায় নিহত হয়েছেন এক মোটর সাইকেল আরোহী, আহত হয়েছেন ওই বাইকে থাকা আরও দুজন।
পুলিশ জানিয়েছে, বেপরোয়া গতিতে চলছিল মোটর সাইকেলটি। আরোহী তিনজনের কারও মাথায়ই হেলমেট ছিল না। এর মধ্যে একজন ফেইসবুকে লাইভ দিচ্ছিলেন।
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের বার আউলিয়া এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।
নিহত মো. রিদোয়ান (২৮) সাতকানিয়া উপজেলার ঢেমশা ইউনিয়নের উত্তর ঢেমশা মাইজ পাড়ার সিদ্দিক আহমদের ছেলে।
আহতরা হলেন একই এলাকার মো. মহিউদ্দিন (২৫) ও মুহাম্মদ বেলাল (২৪)। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনজনই একটি দাওয়াত খেতে সাতকানিয়া থেকে লোহাগাড়া উপজেলার বড় হাতিয়া যাচ্ছিলেন বলে লোহাগাড়া থানার এসআই মামুনুর রশিদ জানিয়েছেন।
চট্টগ্রামমুখী স্টারলাইন পরিবহনের একটি বাসের সঙ্গে মোটর সাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়।
এসআই মামুন বলেন, “৯৯৯ এ ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। আহতদের হাসপাতালে পাঠাই। বাস ও মোটর সাইকেল হাইওয়ে পুলিশ জব্দ করেছে।”
বাসচালক পালিয়ে গেছেন বলে জানিয়েছেন দোহাজারি হাইওয়ে থানার এসআই মোহাম্মদ মোস্তফা।
তিনি বলেন, মোটর সাইকেলটির চালক ঘটনাস্থলেই নিহত হন। বাস তার মাথা পিষ্ট করে চলে যায়।
বাইক আরোহীদের বিষয়ে তিনি বলেন, “মোটর সাইকেলটি দ্রুতগতিতে চলছিল। যে তিনজন ছিলেন, তাদের কারও মাথাতেই হেলমেট ছিল না। একজন আবার ফেইসবুকে লাইভ দিচ্ছিলেন বলেও শুনেছি।”
সড়কে যান চালনায় সচেতনতার উপর জোর দিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, “মহাসড়কে গতি নিয়ন্ত্রণ এবং হেলমেট ব্যবহারের জন্য বিভিন্ন সময় আমরা মামলা দিই, জরিমানা করি, সতর্ক করি। কিন্তু কিছু লোকজন আছেন, তারা কিছুই মানেন না।”

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x