1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৩০ পূর্বাহ্ন

নুসরাত ১ মাসের অন্তঃসত্ত্বা, নিখিল বললেন সন্তান আমার না

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৩৬৩ বার নিউজটি পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে মুখ খুলেছেন নুসরাতের স্বামী নিখিল জৈন। তিনি বলেন, ‘এ বিষয়ে আমি কিছুই জানি না। নুসরাতের সঙ্গে দীর্ঘদিন আমার কোনো সম্পর্ক নেই। এ থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।’
বিগত কয়েকমাস ধরে টানাপড়েন চলছে নুসরাতের ব্যক্তিগত জীবনে। স্বামী নিখিল জৈনের সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও একসঙ্গে থাকছেন না তারা।
এর মাঝেই গুঞ্জন উঠে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নুসরাত। এতদিন বিষয়টি অস্বীকার করলেও কয়েকদিন আগে প্রেমের কথা স্বীকার করেছেন তিনি। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠেছে, তবে কি এ সন্তানের বাবা যশ দাশগুপ্ত?
অবশ্য এ বিষয়ে নুসরাত জাহান কিংবা যশের মুখ থেকে এখনো কোনো মন্তব্য শোনা যায়নি।
তবে নুসরাতের ঘনিষ্ঠজন ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে দাবি করেছেন, ‘অভিনেতা যশ দাশগুপ্ত-নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। নুসরাত ১ মাসের অন্তঃসত্ত্বা।’
২০১৯ সালের ১৯ জুন তুরস্কে বিয়ে করেছিলেন নুসরাত জাহান ও নিখিল জৈন। কলকাতার ছেলে নিখিল পেশায় ফ্যাশন ডিজাইনার ও ব্যবসায়ী। ২০১৮ সালে পূজায় ব্যবসায়ী নিখিল জৈনের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ হয়েছিলেন নুসরাত জাহান। এই কাজের সূত্রেই তাদের পরিচয়। অল্প দিনেই সম্পর্ক গাঢ় হয়। এরপর তারা দুজন বিয়ের সিদ্ধান্ত নেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x