1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসায় গ্রেনেড সদৃশ্য বস্তু উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৩০৬ বার নিউজটি পড়া হয়েছে

খোকসা প্রতিনিধি : কুষ্টিয়ার খোকসায় গ্রেনেড সদৃশ্য বস্তু উদ্ধার করেছে খোকসা থানা পুলিশ। বুধবার দুপুরে এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে উপজেলার শিমুলিয়া ইউনিয়নের বসোয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আব্দুর রহিম বিশ্বাসের বাড়ি থেকে বস্তুটি উদ্ধার করে এলাকার একটি মাঠের মধ্যে নিরাপত্তা বেষ্টনীর মাধ্যমে সংরক্ষিত রাখা হয়েছে।
বীর মুক্তিযোদ্ধার স্ত্রী মোছা. রিজিয়া বেগম জানান, প্রায় ১ মাস পূর্বে তার বসত ঘরের পিছনে একটি শিমুল গাছ কাটার সময় গোড়ার মাটি সরানো হলে আশ্চর্য এই বস্তুটি পেয়ে তিনি ঘরে এনে রেখে দেন। আশপাশের লোকজন সকলেই দেখেছে কিন্তু কেউ কিছু বলতে পারে নাই। বুধবার পুলিশ ও সাংবাদিকরা বাড়িতে এসে বলছে এটি ক্ষতিকর বোম। তিনি আরো জানান তার স্বামী মুক্তিযোদ্ধা ছিলেন সে সময় বহু মুক্তিযোদ্ধা তাদের বাড়িতে আসতো হয়তো সেসময় কেউ এনে ফেলে দিয়েছিলো। বুঝতে না পেরে তিনি হাতে নিয়ে ঘুরে বেড়িয়েছেন।
এ বিষয়ে খোকসা থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান জানান, গ্রেনেড সদৃশ্য বস্তু পাওয়া গেছে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে। আমরা প্রাথমিকভাবে বস্তুটি উদ্ধার করে নিরাপদ স্থানে রেখেছি। পরবর্তীতে বোম ডিসপোজাল টিম এসে উদ্ধার করে নিয়ে যাবে। যেহেতু তিনি মুক্তিযোদ্ধা ছিলেন ধারনা করা হচ্ছে যুদ্ধ পরবর্তীতে বস্তুটি এখানে ফেলে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x