1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া সদর হাসপাতালে জীবিত রোগীকে মৃত ঘোষণার অভিযোগ ভেড়ামারায় স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন বন্ধ, অর্থ লুটে নিচ্ছেন অসাধু ব্যবসায়ীরা খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের সভাপতি শেখ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিজভী নেওয়াজ কাগজ সংকটের কারণে কুষ্টিয়া থেকে প্রকাশিত পত্রিকা ছাপা বন্ধ কুষ্টিয়ায় আলোচিত কর্নেল হত্যায় তিন বন্ধুকে যাবজ্জীবন ‘পাঠান’ অনলাইনে ফাঁস মিরপুর হাসপাতালের বেহাল দশা, সিভিল সার্জনকে আইনি নোটিশ কুমারখালীতে তিন ব্যবসায়ীকে ৩৫ হাজার জরিমানা সরকারি কলেজে সেবা না পেয়ে ভেড়ামারায় ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বিজিবি’র ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কুষ্টিয়ায় সিআরপি ফ্লাওয়ার মিলে উৎপাদন বন্ধের নির্দেশ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ২৯৮ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : আমদানী করা পচা গম মিশিয়ে কুষ্টিয়ায় উৎপাদনে আটা-ময়দা এবং পচা গমের দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় মিডিয়াতে সংবাদ প্রচার হয়। এর প্রেক্ষিতে আজ দুপুরে বড় ষ্টেশন সংলগ্ন কুষ্টিয়া সিআরপি ফ্লাওয়ার মিলে অভিযান করেছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনার সময়ে ওয়েষ্টটেজ ও ডাস্ট প্রোডাক্ট থাকায় উক্ত মিলের সকল প্রোডাকশন ও উৎপাদনের কার্যক্রম বন্ধ ঘোষনা নির্দেশ প্রদান করেন। উক্ত অভিযানটি পরিচালনা করেন কুষ্টিয়ার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীসহ বাজার কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
এ সময় কুষ্টিয়ার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান বলেন কুষ্টিয়া সিআরপি ফ্লাওয়ার মিলে বৃষ্টি কারণে ওয়েষ্টটেজ প্রোডাক পাওয়া যায়। উক্ত ওয়েষ্টটেজ প্রোডাক্ট সরিয়ে ফেলা ও ধ্বংস করা হবে। যতক্ষণ পর্যন্ত এই ওয়েষ্টটেজ এখানে থাকবে ততক্ষণ পর্যন্ত তাদের উৎপাদন বন্ধ থাকবে। নিয়ন্ত্রণকারীর বিএসটিআই কর্তৃপক্ষের কর্মকর্তারা আসার পরে পরবর্তীতে এই উৎপাদনের কার্যক্রম করতে পারবেন বলে তিনি সাংবাদিকদের জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x