1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :

কুষ্টিয়ায় আইন অমান্য করলে কঠোর ব্যবস্থা, আবারও সাত দিনের লকডাউন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৭৭১ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : সম্প্রতি আশংকাজনকভাবে কুষ্টিয়াতে করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় এক এলাকা হতে অন্য এলাকায় চলাচল বন্ধের নির্দেশ দিয়েছেন জেলা পুলিশ সুপার খাইরুল আলম। আজ বিকেলে কুষ্টিয়া শহরের সাতটি পয়েন্টে পরিদর্শনকালে চেক পোষ্ট বসানোর নিদেশ প্রদানসহ থ্রি হুইলারসহ সকল যানবাহন শহরে প্রবেশের নিষেধাজ্ঞা জারী প্রদান করেছেন জেলার পুলিশ।
এ সময় জেলা পুলিশ সুপার খাইরুল আলম তাজা সংবাদকে জানান কুষ্টিয়া শহরে মহামারী করোনা ভাইরাসের আক্রান্ত দিন দিন বৃদ্ধি পাওয়ায় শুক্রবার সকালের দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা প্রতিরোধ কমিটির এক ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়। এ সময় কুষ্টিয়ার ৩ আসনের সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ এমপি উপস্থিত ছিলেন। এ সময় তিনি কুষ্টিয়া শহরের সুরক্ষার জন্য কঠোর লকডাউনের ঘোষনা দেন।
তিনি আরও বলেন করোনা ভাইরাসের সংক্রমন প্রশমনে সকলকে ঘরে অবস্থানের জন্য অনুরোধ করেন । কেউ অযথা ঘরের বাহিরে বের হয়ে আইন অমান্য করলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির বাড়িসহ পুরো এলাকা লকডাউন এবং আক্রান্ত ব্যক্তিকে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে। আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিত করে কোয়ারেন্টাইন নিশ্চিত করার পরামর্শ দেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অফিসার ইনচার্জ, কুষ্টিয়াসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা।
উল্লেখ্য যে, গত ২৪ ঘন্টায় কুষ্টিয়ায় ৩৬৮ নমুনা পরীক্ষা করে ১১২ জনের দেহে করোনা শনাক্ত। সদরে ৭৫, কুমারখালি ১৬, দৌলতপুরে ৫, ভেড়ামারায় ৮, মিরপুর ও খোকসায় ৪ জন করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x
error: Content is protected !!