1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন

কুষ্টিয়ায় পৃথক অভিযানে ভূয়া দুই ডাক্তার আটকে র‌্যাব-১২

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৯৮৩ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়ায় সজিব মেডিকেল হল থেকে ভূয়া ডাক্তার মিরাজুল ইসলাম (৫১) নামে একজনকে আটক করেছে র‌্যাব-১২। আজ দুপুরে র‌্যাবের অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে চৌড়হাস ফুলতলার ভিতর বিশেষ অভিযান পরিচালনা করেন। র‌্যাব-১২ এর অভিযানে ভূয়া প্রেসক্রিপশনের পাতাসহ কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে মিরাজুল ইসলাম আটক করে।
এদিকে, কুষ্টিয়ায় মডার্ণ ডেন্টাল কেয়ার চেম্বার থেকে ভূয়া ডাক্তার কামাল হোসেন (৪৪) নামে একজনকে আটক করেছে র‌্যাব-১২। আজ বিকালে র‌্যাবের অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কাটাইখানা মোড়ে মডার্ণ ডেন্টাল কেয়ার চেম্বার এর ভিতর বিশেষ অভিযান পরিচালনা করেন। র‌্যাব-১২ এর অভিযানে ভূয়া প্রেসক্রিপশনের পাতাসহ কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া এলাকার মৃত রহিম বক্সের ছেলে কামাল হোসেন আটক করে।
এ বিষয়ে র‌্যাব-১২, মেজর, কোম্পানী কমান্ডার তাজা সংবাদকে জানান বিডিএমসিতে নিবন্ধন না করে নিজের নামের পূর্বে ডাক্তার ব্যবহার করে এবং প্রতারণার আশ্রয় নিয়ে ইচ্ছাকৃতভাবে নিজেকে একজন স্বীকৃত মেডিকেল চিকিৎসক হিসেবে রোগীকে চিকিৎসা প্রদান করে যা বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন, ২০১০ এর ২২(২)/২৮(১) ধারার অপরাধ করেছেন এবং সেখান থেকে ডাক্তারীর চিকিৎসার সরঞ্জামসহ তাকে আটক করা হয়। পরবর্তীতে তাকে আলামতসহ কুষ্টিয়া সদর থানায় মামলা দায়ের করেন এবং থানায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x