1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ২

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৩৮৩ বার নিউজটি পড়া হয়েছে

কুমারখালী প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষকসহ দুইজন নিহত হয়েছেন। নিহত হাসিম উদ্দিন (৫৫) উপজেলার সদকী ইউনিয়নের পাথরবাড়িয়া মজিবুর রহমান হাইস্কুলের সহকারি শিক্ষক ও নন্দনালপুর ইউনিয়নের পুরাতন চড়াইকোল গ্রামের মৃত হিসাব উদ্দিনের ছেলে।
তিনি বৃহস্পতিবার পৌনে ৯ টায় কুষ্টিয়া – রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কস্থ জিলাপীতলা এলাকায় লাটাহাম্বার ধাক্কায় নিহত হন।
নিহত অপরজনের নাম টিপু প্রামাণিক (৪৫)। তিনি কুমারখালী পৌর এলাকার মৃত মুনছের প্রামাণিকের ছেলে টিপু প্রামাণিক। তিনি গত বুধবার দিবাগত রাত পৌনে ২ টায় একই সড়কের নন্দনালপুর ইউনিয়নের ময়েনমোড়ে এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় নিহত হন।
পুলিশ জানায়, ভ্যান চালক টিপু প্রামাণিক কে কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কস্থ ময়েনমোড়ে এলাকায় অজ্ঞাত নামা গাড়ি ধাক্কা দিয়ে চলে যায় । রাতে টহলরত অবস্থায় খবর পেয়ে কুমারখালী থানা পুলিশ তাকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক রাত ৩ টার দিকে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
অপরদিকে স্কুল শিক্ষক হাসিম উদ্দিন পৌনে ৯ টার দিকে একই সড়ক দিয়ে খোকসার দিকে যাচ্ছিলেন। এসময় জিলাপীতলা নামক স্থানে পৌছালে পিছন থেকে সেলোইঞ্জিন চালিত লাটাহাম্বা গাড়ি সজোরে ধাক্কা দেয়। এতে সড়কের উপর ছিটকে পরে মারা যান শিক্ষক। এঘটনায় ঘাতক লাটাহাম্বা জব্দ করেছে পুলিশ।
এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, রাতে অজ্ঞাত গাড়ির চাপায় একজন ভ্যান চালক নিহত হয়েছেন। অপরদিকে লাটাহাম্বার চাপায় সকালে স্কুল শিক্ষক নিহত হয়েছেন। এঘটনায় লাটাহাম্বা জব্দ করা হয়েছে।
তিনি আরো বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x