1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় করোনার টিকা নিতে উপচে পড়া ভিড়

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৩৯২ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়া জেনারেল হাসপাতালে করোনার টিকা নিতে আগ্রহী মানুষের সংখ্যা বাড়ছে। ফলে হিমশিম খেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে। চাপ সামলাতে বাড়ানো হয়নি কোন বুথ। আজ সকালে আঞ্চলিক জনসংখ্যা প্রশিক্ষণ ইনষ্টিটিউটে গত দুই দিনের তুলনায় টিকা নিতে আগ্রহী মানুষের সংখ্যা বাড়ছে। টিকা নিতে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে বহু সময় ধরে।
করোনার টিকা নিতে আসা আগ্রহীরা জানান এখানে কোন সামাজিক দূরত্ব মানা হচ্ছে না, শৃঙ্খলা বজায় নেই, অনেক ভিড় নিয়ন্ত্রণীকভাবে কোন পরিকল্পনা নেই। সকাল থেকে টিকার নেওয়ার জন্য লাইনে দাড়িয়ে আছে একজনকে প্রায় তিন ঘন্টা পরে টিকা নিতে সক্ষম হয়েছে। এ বিষয়ে যে ভাবে মানুষের উপচে পড়া ভিড় সিকিউরিটির ব্যবস্থা বলে অভিযোগ করছেন এবং করোনা আক্রান্তের আশঙ্কা মনে করছেন তারা।
কুষ্টিয়ার সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলাম জানান অন্য দিনের তুলনায় আজ বেশি ভীড় হয়েছে। তবে এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসিকে ফোর্সের সহায়তা চাওয়া হয়েছে বলে তিনি জানান। আগের তুলনায় টিকা গ্রহণে আগ্রহীর সংখ্যা বাড়ছে। মানুষের মনে যে শঙ্কা ছিল তা দূর হয়ে গেছে। সরকার বয়স সীমা ৩৫ করার পর মানুষের মধ্যে আরও আগ্রহ বেড়েছে। সুশৃঙ্খলভাবে ধৈর্য ধরে দাঁড়ালে সবাইকে আমরা টিকা দিতে পারব বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x