1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় যুবককে ৩০টি বেত্রাঘাত ফেসবুকে ভিডিও ভাইরাল

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৬৪৩ বার নিউজটি পড়া হয়েছে

মিরপুর প্রতিনিধি:আবারও মধ্যযুগীয় কায়দায় বর্বরোচিত নির্যাতনের শিকার হয়েছেন মালিহাদ ইউনিয়ন মিরপুর উপজেলার ১ নং ওয়ার্ডের এক যুবক। গতকাল সকালে ঝুটিয়াডাঙ্গা গ্রামের সাইুল ইসলাম (২৫) নামে এক যবুককে ৩০টি বেত্রাঘাত করে আহত করেছেন মালিহাদ ইউনিয়ন ২নং ওয়ার্ডের ইউপি সদস্য নওয়াব আলী। বেত্রাঘাত মোবাইলে ভিডিও ধারণ করে ফেসবুকে ভাইরাল করেন দেন স্থানীয়রা। আহত হলেন মিরপুর উপজেলার ঝুটিয়া ডাঙ্গা গ্রামের সেন্টুর ছেলে সাইফুল ইসলাম। আজ সকালে ভাইরাল হওয়া ফেসবুক দেখে জিজ্ঞাসাবাদের জন্য নওয়াব আলীকে গ্রেপ্তার করেছেন মিরপুর থানার পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায় আহত যুবকের সঙ্গে একই এলাকার এক গৃহবধুর (২২) সাথে দীর্ঘ দিন পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে গ্রাম্য শালিশ বৈঠকের পর যুবককে তিন হাজার টাকা জরিমানা ও মোটা বেত দিয়ে ৩০ টি বেত্রাঘাত করার সিন্ধান্ত হয়। পরে জনসম্মুখে বে-আইনীভাবে এ যুবককে ৩০ টি বেত্রাঘাত করলে যুবক মাটিতে পড়ে যায়। পরে পাশে থাকা স্থানীয়রা যুবককে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করে। এভাবে বেত আঘাত করায় ফুসে উঠেছেন স্থানীয়রা।
এ বিষয় মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা জানান ফেসবুকের সংবাদের পরিপ্রেক্ষিতে যারা এ ধরনের শালিশ বৈঠক করেছেন তাদেরেকে থানায় এনেছি। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x