1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ১২:১৫ অপরাহ্ন

লালমিনরহাটে ১০ কেজি গাঁজা, গাড়ীসহ আটক-৩

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২৭১ বার নিউজটি পড়া হয়েছে

এস.আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাট: লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা (পিপিএম-বিপিএম) মহোদয়ের দিক নির্দেশনায় ও এ-সার্কেল মারুফা জামালের তত্ত্বাবধানে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ আলম এর নির্দেশে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা কালে ১ টি প্রাইভেট কার সহ ১০ কেজি গাজা উদ্ধার ও ৩ জন গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায় সকাল ০৭.০০ ঘটিকার সময় কুড়িগ্রাম হইতে তিস্তা টোলপ্লাজা হইয়া রংপুরের দিকে যাওয়ার সময় একটি প্রাইভেট কার তল্লাশী চালিয়ে প্রাইভেট কারের ভিতর বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১০ কেজি মাদকদ্রব্য গাজাসহ বহন করেন। পরে তাদের জিজ্ঞাসাবাদে আটক করে পুলিশ হেফাজতে নেন।
আটকৃতরা হলেন কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার পশ্চিম মইদাম গ্রামের মকবুল হোসেন ছেলে সুজন, লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার পশ্চিম চরপাতা গ্রামের স্বপনের ছেলে শামীম ও গাজীপুর জেলার ধীরাশ্রম বাজারের মৃত আব্দুল জব্বারের ছেলে ড্রাইভার খোরশেদ আলম।
এ বিষয়ে পুলিশ সুপার আবিদা সুলতানা তাজা সংবাদকে বলেন মাদকদ্যব্য পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার আটক করা হয়েছে এ সংক্রান্তে লালমনিরহাট সদর থানায় একটি মাদক মামলা দায়ের করে সদর থানা পুলিশ যাহার মামলা নং-২০, তাং ১১/০৭/২০২১

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x