1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৪৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে করোনা রোগীর মৃত্যু, আহত ৫

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৭৬৮ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া : কুষ্টিয়ার কুমারখালীতে এ্যাম্বুলেন্স-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে হাবিবুর রহমান (৫০) নামে একজন করোনায় আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে ও অন্তত ৫ জন আহতের খবর পাওয়া গেছে মর্মান্তিক এ দুর্ঘটনাটি শুক্রবার (২৩ জুলাই) সন্ধায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কস্থ উপজেলার দবির মোল্লা রেলগেট সংলগ্ন লালন শাহের ম্যুরাল এলাকায় ঘটেছে। নিহত হলেন মজমপুর এলাকার ফজলুল হকের ছেলে হাবিবুর রহমান এবং আহতরা হলেন – রাজা (৩৩), আল রাব্বি (১৬), বুলবুল (৩৫), ডালিম (৬০) ও তিতাস। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধায় একটি এ্যাম্বুলেন্স ৪ চার যাত্রী নিয়ে ঢাকা থেকে কুষ্টিয়ার দিকে যাচ্ছিলেন এবং একটি মোটরসাইকেল আরোহী নিয়ে কুষ্টিয়া থেকে কুমারখালীর দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে লালন শাহের ম্যুরাল এলাকায় পৌছালে তাদের মুখোমুখি সংঘর্ষ হয় এবং নিয়ন্ত্রণ হারিয়ে এ্যাম্বুলেন্স থাকা অন্তত ৬ জন গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন এবং চিকিৎসাধীন অবস্থায় হাবিবুর রহমান মারা যান।
এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, কুমারখালীর শেষ ও সদর উপজেলার শুরুর প্রান্তে এদুর্ঘটনা ঘটেছে। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। চিকিৎসাধীন থাকা অবস্থায় হাবিবুর রহমান নামে একজনের মৃত্যু হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x