1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ঠিকাদারকে হাতুরিপেটার ঘটনায় ৩ জনকে আটক করেছে র‌্যাব-১২

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৬৭৪ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুস্টিয়া : কুষ্টিয়ায় ঠিকাদারকে হাতুরিপেটার ঘটনায় ৩ জনকে আটক করেছে র‌্যাব-১২। আজ সকালে পৃথক পৃথক জায়গা থেকে তিনজনকে আটক করেন র‌্যাব-১২। আটকৃত হলেন মজমপুর সকাল সন্ধ্যা গলির মোঃ শওকত ইসলামের ছেলে জহুরুল ইসলাম (২৮), চৌড়হাস এলাকার মৃত রওশন আলী বিশ^াসের ছেলে আমিরুল ইসলাম বেল্টু (৪৫), ইবি থানাধীন হাতিয়া গ্রামের হানিফ মন্ডলের ছেলে মোকাদ্দেস হোসেন (৪১)। তবে আটকৃতদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য যে, কুষ্টিয়া শহরের রাইফেল ক্লাবের সামনে কুষ্টিয়া-খুলনা মহাসড়কের উপর প্রকাশ্যে দিবালোকে শহিদুল রহমান মিন্টু নামের এক ঠিকাদারকে হাতুড়ি পেটা করেছে সন্ত্রাসীরা। হাতুড়ি পেটায় গুরুতর আহত হয়েছেন ওই ঠিকাদার। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে এই হামলা ঘটনা ঘটে। এ সময় সড়কে লোকজনের উপস্থিতি ছিলো। অনেকেই হামলার দৃশ্য ভিডিও ধারন করেন মোবাইলে এবং যোগাযোগ ফেসবুকের মাধ্যমে ভাইরাল হয়।
কুষ্টিয়া র‌্যাব কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন যোগাযোগ সোস্যাল মিডিয়াতে হামলার ভিডিও ভাইরাল হওয়ায় তাদেরকে চিহ্নিত করে আটক করা হয়েছে বলে তিনি জানান। মামলার বিষয়ে তিনি বলেন মামলা বর্তমানে প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x